সত্যিই কি মিজানের সঙ্গে প্রেম করছেন নভ্যা?

করোনা পরিস্থিতির আগে একসঙ্গে সিনেমা দেখতে যাওয়া বা ডিনার ডেটে যেতে দেখা গিয়েছে নভ্যা এবং মিজানকে।

সত্যিই কি মিজানের সঙ্গে প্রেম করছেন নভ্যা?
মিজান জাফরি এবং নভ্যা নভেলি নন্দা।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jan 30, 2021 | 2:32 PM

বলিউডে (Bollywood) যে সব স্টার কিডদের উপর লাইম লাইট থাকে, তাঁদের মধ্যে অন্যতম নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda)। না! তাঁর বাবা, মা সেই অর্থে হয়তো স্টার নন। কিন্তু নভ্যার দাদুর নাম অমিতাভ বচ্চন। ফলে তাঁর উপর যে লাইমলাইট থাকবে, এ তো স্বাভাবিক। সেই নভ্যার বিশেষ বন্ধু কে, তা নিয়ে বহু জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রিতে। অনেকেই বলেন, জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির (Meezaan Jafri) সঙ্গে নাকি বিশেষ সম্পর্ক রয়েছে নভ্যার। সেই গুঞ্জনকে আরও একটু উস্কে দিলেন নভ্যা।

card

মিজান বাবার পথ অনুসরণ করে বলিউডে ইতিমধ্যেই নিজের অভিনয়ের কেরিয়ার শুরু করেছেন। ২০১৯-এ ‘মালাল’ ছবিতে তিনি ডেবিউ করেন। সে ছবির জন্য সম্প্রতি প্রশংসা পেয়েছেন মিজান। তারপরই সোশ্যাল মিডিয়ায় ঘটা করে মিজানকে শুভেচ্ছা জানিয়েছেন নভ্যা।

মিজান সদ্য পাওয়া শংসাপত্রের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করার পর তা রিপোস্ট করেন নভ্যা। লেখেন, ‘কনগ্র্যাচুলেশন’। আর তা দেখেই নেট নাগরিকদের একটা অংশ নভ্যা-মিজান সম্পর্ক নিয়ে ফের আলোচনা শুরু করেছেন।

mizan

এই সেই পোস্ট।

করোনা পরিস্থিতির আগে একসঙ্গে সিনেমা দেখতে যাওয়া বা ডিনার ডেটে যেতে দেখা গিয়েছে নভ্যা এবং মিজানকে। তারপর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। যদিও প্রকাশ্যে একে অপরকে ভাল বন্ধু বলেই সম্বোধন করেন তাঁরা।

আরও পড়ুন, ‘থালাইভি’র পর ফের কোন রাজনীতিকের ভূমিকায় কঙ্গনা?

আপাতত মিজানের হাতে রয়েছে ‘হাঙ্গামা ২’-এর মতো ছবি। শিল্পা শেট্টি কুন্দ্রা, পরেশ রাওয়াল, প্রণীতা সুভাষের মতো শিল্পীরা এই ছবিতে অভিনয় করছেন। পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রিয়দর্শন। মিজান পুরোদস্তুর অভিনয় শুরু করলেও নভ্যা আদৌ এই ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করবেন কি না, সে বিষয়ে এখনও পর্যন্ত কোনও নিশ্চয়তা নেই।

আরও পড়ুন, ‘দ্য কপিল শর্মা’ শো বন্ধ হওয়ার আসল কারণ জানালেন কপিল

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla