‘থালাইভি’র পর ফের কোন রাজনীতিকের ভূমিকায় কঙ্গনা?

‘থালাইভি’র শুটিং শেষ। অনস্ক্রিন জয়ললিতার লুকে কঙ্গনার ছবি দেখেছেন দর্শক। এবার অনস্ক্রিন ইন্দিরা গান্ধীর লুকে কঙ্গনাকে কেমন লাগছে, সে বিচারের ভার দর্শকের।

‘থালাইভি’র পর ফের কোন রাজনীতিকের ভূমিকায় কঙ্গনা?
এবার কোন চরিত্র?
Follow Us:
| Updated on: Jan 29, 2021 | 4:22 PM

ফের শিরোনামে বলিউড (bollywood) অভিনেত্রী (Actress) কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। না! এবার কোনও বিতর্কিত মন্তব্য নয়। আসছে কঙ্গনার নতুন ছবি। তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় অভিনয় করার পর ফের এক রাজনীতিকের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

logo

বলিউড সূত্রে খবর, ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় এবার অভিনয় করবেন কঙ্গনা। সে ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে পর্দায় ইন্দিরা গান্ধীর চরিত্রে নিজেকে দেখার জন্য নাকি মুখিয়ে রয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি এক লিখিত বিবৃতিতে কঙ্গনা বলেন, ‘হ্যাঁ, আমরা এই প্রজেক্টটায় কাজ করছি। চিত্রনাট্য প্রায় তৈরি। শেষ মুহূর্তের কাজ চলছে। তবে এটা ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়। এটা পিরিয়ড ফিল্ম। বরং এই পলিটিক্যাল ড্রামার মাধ্যমে বর্তমান ভারতের সামাজিক-রাজনৈতিক প্রেক্ষাপট সম্পর্কে বুঝতে পারবেন দর্শক।’

কঙ্গনা জানিয়েছেন, বহু নামজাদা অভিনেতা এই ছবিতে অভিনয় করবেন। ভারতীয় রাজনীতির গুরুত্বপূর্ণ চরিত্র ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করতে পেরে আপ্লুত নায়িকা। কোনও একটি বইয়ের উপর ভিত্তি করে চিত্রনাট্য তৈরি হয়েছে। তবে কোন বই, তা এখনই বলেননি তিনি।

ইতিমধ্যেই ইন্দিরার আদলে কঙ্গনার একটি লুক সেট হয়েছে। তার ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

কঙ্গনার সঙ্গে এর আগে ‘রিভলভর রানি’ ছবিতে কাজ করেছিলেন পরিচালক সাই কবীর। তিনিই এই নতুন ছবির গল্প এবং স্ক্রিনপ্লে লেখার দায়িত্বে রয়েছেন। সূত্রের খবর, ভারতীয় রাজনীতিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব যেমন লাল বাহাদুর শাস্ত্রী, রাজীব গান্ধী, সঞ্জয় গান্ধী, মোরারজি দেশাইয়ের মতো চরিত্রকে গল্পের স্বার্থে ছবিতে রাখা হবে। এই চরিত্রে কোন কোন অভিনেতা কাজ করবেন, তা এখনও নির্দিষ্ট হয়নি।

আরও পড়ুন, ‘দ্য কপিল শর্মা’ শো বন্ধ হওয়ার আসল কারণ জানালেন কপিল

‘থালাইভি’র শুটিং শেষ। অনস্ক্রিন জয়ললিতার লুকে কঙ্গনার ছবি দেখেছেন দর্শক। এবার অনস্ক্রিন ইন্দিরা গান্ধীর লুকে কঙ্গনাকে কেমন লাগছে, সে বিচারের ভার দর্শকের।

আরও পড়ুন, প্রেগন্যান্সি পিরিয়ডে করিনার যোগাভ্যাস, শেয়ার করলেন ছবি