প্রেগন্যান্সি পিরিয়ডে করিনার যোগাভ্যাস, শেয়ার করলেন ছবি

যে কোনও পরিস্থিতিতেই কাজের মধ্যে থাকলে সুস্থ থাকা যায়, এমনটাই মনে করেন করিনা।

প্রেগন্যান্সি পিরিয়ডে করিনার যোগাভ্যাস, শেয়ার করলেন ছবি
করিনার শেয়ার করা সেই ছবি। ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Jan 25, 2021 | 2:08 PM

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। নতুন অতিথির অপেক্ষায় দিন গুনছেন করিনা কপূর খান (Kareena Kapoor Khan) এবং সইফ আলি খান। প্রেগন্যান্সি পিরিয়ডে নিজেকে ব্যস্ত রেখেছেন নায়িকা। প্রতিদিনের ব্যস্ততার মধ্যেও কিন্তু শরীরচর্চা মাস্ট। একটি স্পোর্টস ব্র্যান্ডের বিজ্ঞাপনী প্রচারে সম্প্রতি এই তথ্য প্রকাশ্যে নিয়ে এসেছেন করিনা।

সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি আগেও শেয়ার করেছেন বেবো। কিন্তু এবার তিনি একেবারেই স্পোর্টস আউটফিটে। এই সময়টা যোগাভ্যাসকে রুটিনে পরিণত করেছিলেন তিনি। প্রতিদিন বিভিন্ন ভঙ্গিমায় যোগাভ্যাস করেছেন।

View this post on Instagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

এ বিষয়ে অবশ্যই হবু মায়েদের চিকিৎসকের পরামর্শ নেওয়ার অনুরোধ জানিয়েছেন করিনা। কারণ তাঁর শরীরের জন্য যেটা উপযুক্ত, সেটা বাকিদের ক্ষেত্রে কার্যকর নাও হতে পারে। তবে গর্ভস্থ সন্তান এবং মা উভয়ের শরীর ভাল রাখতে যোগাভ্যাসের অভ্যেস গড়ে তোলার প্রতি জোর দিয়েছেন তিনি।

প্রথম সন্তান অর্থাৎ তৈমুরের জন্মের পর দ্রুত ফ্লোরে ফিরেছিলেন করিনা। এবারও সব কিছু ঠিক থাকলে দ্রুত কাজ শুরু করে দিতে চান। করোনা পরিস্থিতির কারণে বাড়ির বাইরে বেরনো নিয়ন্ত্রণ করেছেন বটে, তবে বহু শুটিং সেরেছেন বাড়ি থেকেই। যে কোনও পরিস্থিতিতেই কাজের মধ্যে থাকলে সুস্থ থাকা যায়, এমনটাই মনে করেন করিনা।

আরও পড়ুন, মা বলে, শ্যামাকে কষ্ট দিচ্ছিস, ঈশ্বর তোকে ক্ষমা করবে না: শ্রীময়ী চট্টরাজ