অম্বানীদের সংসারে ভাঙনের ইঙ্গিত! রাধিকা কাছে যেতেই মুখ ঘুরিয়ে নিলেন আকাশ

বিয়ের পর প্রথম জন্মদিন মুকেশ অম্বানির ছোট পুত্রবধূ রাধিকা মার্চেন্টের। লাল ট্রাউজার সঙ্গে মানানসই হল্টার নেক টপে এ দিন সেজেছিলেন অনন্ত অম্বানির পত্নী রাধিকা। অম্বানী পরিবারের সদস্য বলে কথা জন্মদিনের আসরও বসেছে রাজকীয় ভাবে। এ দিনই এমন ব্যবহার করলেন আকাশ অম্বানি?

অম্বানীদের সংসারে ভাঙনের ইঙ্গিত! রাধিকা কাছে যেতেই মুখ ঘুরিয়ে নিলেন আকাশ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2024 | 9:34 PM

বিয়ের পর প্রথম জন্মদিন মুকেশ অম্বানির ছোট পুত্রবধূ রাধিকা মার্চেন্টের। লাল ট্রাউজার সঙ্গে মানানসই হল্টার নেক টপে এ দিন সেজেছিলেন অনন্ত অম্বানির পত্নী রাধিকা। অম্বানী পরিবারের সদস্য বলে কথা জন্মদিনের আসরও বসেছে রাজকীয় ভাবে। রাধিকার জন্মদিনের আয়োজন কোনও মধ্যবিত্ত পরিবারের বিয়েবাড়ির থেকে কম হয়নি।

বাড়ির ছোট বউমার জন্মদিন উপলক্ষে এলাহি আয়োজন করেছিলেন অম্বানীরা। জন্মদিনের পার্টিতেও হাজির হয়েছিলেন সুহানা খান থেকে রণবীর সিং-সহ বলিপাড়ার বহু তারকারা। কিন্তু এত আনন্দের মাঝেও ছবি শিকারীদের চোখ এড়াল না। যে অনুষ্ঠানে সব সময় একসঙ্গে দেখা যায় অম্বানী পরিবারকে। দুই ছেলে, দুই পুত্রবধূ, মেয়ে-জামাইকে নিয়ে সুখের সংসার তাঁদের। কিন্তু এ দিন রাধিকার সঙ্গে যেমন ব্যবহার করলেন ভাসুর আকাশ অম্বানি তা ফ্রেমবন্দি হয়েছে ক্যামেরায়।

জন্মদিন উপলক্ষে বড় কেক আনা হয়েছিল অম্বানিদের বাড়িতে। আনন্দিত হয়ে সবাইকে কেক কেটে খাইয়ে দিচ্ছিলেন নতুন বউমা। নিজের মা-বাবা, দিদি, শ্বশুর, শাশুড়ি, জা-ভাসুর সবাইকেই আদর করে কেক খাইয়ে দিচ্ছিলেন রাধিকা। ভাসুর আকাশকে যখন খাইয়ে দিতে যান রাধিকা তখন সটান মুখ ঘুরিয়ে নেন তিনি। যা দেখে হতবাক সবাই। এই ভিডিয়ো দেখে অনেকেই ভেবে নিয়েছেন, তাহলে কি অম্বানীদের সংসারেও কোনও অশান্তি তৈরি হয়েছে? সবটাই যদিও আলোচনা সাপেক্ষ। ভিডিয়ো দেখে শুরু হয়েছে বিপুল আলোচনা।