নেটফ্লিক্সে নতুন শো নিয়ে আসছেন আদিত্য রায় কাপুর

আগের বছরেই অনুরাগ বসুর ‘লুডো’ দিয়ে ডিজিট্যাল ডেবিউ করেছিলেন আদিত্য। তবে এবারে নেটফ্লিক্সের নিজস্ব একটি শো-তেই আদিত্যকে দেখা যাবে। ইতিমধ্যে তিনি সই-ও করে ফেলেছেন। যদিও এই শো নিয়ে মুখে কুলুপ এঁটেছে অভিনেতা এবং ওটিটি দু’পক্ষই।

নেটফ্লিক্সে নতুন শো নিয়ে আসছেন আদিত্য রায় কাপুর
আদিত্য রায় কাপুর
Follow Us:
| Updated on: May 11, 2021 | 5:01 PM

সারা দেশে করোনা পরিস্থিতি বেশ উদ্বেগজনক। দিনে লাখ লাখ মানুষ আক্রান্ত হচ্ছেন। মৃত্যুর হার ক্রমশ বাড়ছে। চারিদিকে হাহাকার। দেশজুড়ে ফের লকডাউনের আশঙ্কা তৈরি হয়েছে। দেশের বহু জায়গায় আংশিক লকডাউন শুরু হয়েছে। বিনোদন জগৎ মুখ থুবড়ে পড়েছে। সিনেমা হলগুলো বন্ধ। মানুষ এখন গৃহবন্দী। সিনেমাহলে গিয়ে সিনেমা দেখার অভ্যাস ক্রমশই মানুষ হারিয়ে ফেলছে। মানুষ অনেকটাই ওটিটি-নির্ভর হয়ে উঠছে। বলি-তারকাদের অনেকেই এখন ওটিটিকে গুরুত্ব দিতে শুরু করেছেন। এঁদের মধ্যে অন্যতম আদিত্য রায় কাপুর। তিনি নেটফ্লিক্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন।

View this post on Instagram

A post shared by @adityaroykapur

আগের বছরেই অনুরাগ বসুর ‘লুডো’ দিয়ে ডিজিট্যাল ডেবিউ করেছিলেন আদিত্য। যদিও ‘লুডো’ বানানো হয়েছিল হল-রিলিজের জন্য। কিন্তু অতিমারির কারণে ‘লুডো’ ওটিটিতেই রিলিজ করেছিল। তবে এবারে নেটফ্লিক্সের নিজস্ব একটি শো-তেই আদিত্যকে দেখা যাবে। ইতিমধ্যে তিনি সই-ও করে ফেলেছেন। যদিও এই শো নিয়ে মুখে কুলুপ এঁটেছে অভিনেতা এবং ওটিটি দু’পক্ষই। তবে শোনা যাচ্ছে একটি অ্যাকশনধর্মী শো আনতে চলেছে নেটফ্লিক্স। এই শো-তেই দেখা যাবে আদিত্যকে। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন শো-এর চিত্রনাট্য লেখার কাজ চলছে। শুটিং শুরু হলে এই বছরের শেষ হয়ে যাবে। প্রসঙ্গত উল্লেখযোগ্য, শোনা যাচ্ছে রণবীর কাপুরও নেটফ্লিক্সে নতুন একটি শো নিয়ে আসছেন।

আরও পড়ুন:স্ট্যান্ড-আপ কমেডি শো নিয়ে আসছে অ্যামাজন প্রাইম

আদিত্য রায় কাপুর এই মুহূর্তে আহমেদ খানের ‘ওম’-এর শুট করছেন। এরপর ‘থড়ম’-রিমেকে তাঁর কাজ করার কথা। এই প্রথম দ্বৈত ভূমিকায় অভিনয় করবেন আদিত্য। ছবিটি অ্যাকশনধর্মী। আদিত্যর চরিত্রে অনেক স্তর আছে। চরিত্রটি বেশ পছন্দ হয়েছে তাঁর। ছবিতে নায়িকার ভূমিকায় ম্রুনাল ঠাকুর অভনয় করবেন।