স্ট্যান্ড-আপ কমেডি শো নিয়ে আসছে অ্যামাজন প্রাইম

পুরো শো-টি সঞ্চালনা করবেন জনপ্রিয় স্ট্যান্ড-আপ কৌতুক শিল্পী গৌরব গুপ্তা। এই শো-তে গৌরব তাঁর নানা রকম অভিজ্ঞতার কথা রসিয়ে রসিয়ে শোনাবেন।

স্ট্যান্ড-আপ কমেডি শো নিয়ে আসছে অ্যামাজন প্রাইম
গৌরব গুপ্তা
Follow Us:
| Updated on: May 11, 2021 | 12:21 PM

সিনেমা, ওয়েব সিরিজের পর এবার স্ট্যান্ড-আপ কমেডি শো-ও দেখা যাবে অ্যামাজনে। ভরপুর স্ট্যান্ড-আপ কমেডি শো ‘মার্কেট ডাউন হ্যায়’ নিয়ে আসছে অ্যামাজন। নির্ভেজাল আনন্দ-রসে বুঁদ হবে মানুষ। পুরো শো-টি সঞ্চালনা করবেন জনপ্রিয় স্ট্যান্ড-আপ কৌতুক শিল্পী গৌরব গুপ্তা। গৌরবের কমেডি শো ইতিমধ্যে যথেষ্ট সাড়া ফেলেছে। গৌরবের কৌতুকে মানুষ দমফাটা হাসিতে গড়িয়ে পড়ে। এই গৌরবকে নিয়েই এবার অ্যামাজন নিয়ে আসছে ‘মার্কেট ডাউন হ্যায়’।

View this post on Instagram

A post shared by amazon prime video IN (@primevideoin)

সম্প্রতি শো-এর টিজার রিলিজ করেছে অ্যামাজন। গৌরবের উপস্থিতিই এখন হাসির উদ্রেক ঘটায়। টিজার দেখে বোঝা যাচ্ছে মানুষকে পেট-ফাটা হাসিতে হাসানোর জন্য সমস্ত মাল-মশলা মজুত রাখা হয়েছে। গৌরব একাই একশো। এই শো-তে গৌরব তাঁর নানা রকম অভিজ্ঞতার কথা রসিয়ে রসিয়ে শোনাবেন। একজন বাবা হিসাবে, স্বামী হিসাবে, সন্তান হিসাবে তাঁর যে হরেক-রকমের অম্ল-মধুর অভিজ্ঞতা, তা তিনি এই শো-তে শোনাবেন।

আরও পড়ুন:‘সাধারণ জ্বর’ বলে উল্লেখ করার পর কোভিডকে ‘ওয়েক আপ কল’ আখ্যা কঙ্গনার

‘মার্কেট ডাউন হ্যায়’ শো-টি করতে পেরে খুশি গৌরব। তিনি বলেন, “অ্যামাজনের মত গ্লোবাল প্ল্যাটফর্মে শো করতে পেরে আমার সত্যি খুব ভাল লাগছে। অ্যামাজনের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। প্রচুর সংখ্যক লোক আমার শো দেখার সুযোগ পাবেন। আমিও তাদের কাছে পৌঁছতে পারব। এই শো-টা আমার কাছে খুব স্পেশ্যাল। আমি আমার ব্যক্তিগত অভিজ্ঞতাই সাধারণত মানুষের সামনে তুলে ধরি। এই শো-তেও তার ব্যতিক্রম হবে না। আশাকরি মানুষ মনখুলে হাসতে পারবেন।”

১৪ মে অ্যামাজন প্রাইমে ‘মার্কেট ডাউন হ্যায়’শো-এর প্রিমিয়ার।