দ্বিতীয় বিয়ে করতেই মালাইকাকে এত বড় শাস্তি দিলেন আরবাজ!

Arbaaz-Malaika: দিন কয়েক আগেই মেকআপ আর্টিস্ট সুরা খানকে বিয়ে করেছেন সলমন খানের ছোট ভাই অভিনেতা আরবাজ খান। বিয়েতে হাজির ছিলেন তাঁর প্রথম পক্ষের ছেলে আরহান খানও। এ যাবৎ প্রথম স্ত্রী মালাইকার সঙ্গে সম্পর্ক বেশ ভালই ছিল আরবাজের। কিন্তু দ্বিতীয় বিয়ে করেই হল ছন্দপতন!

দ্বিতীয় বিয়ে করতেই মালাইকাকে এত বড় শাস্তি দিলেন আরবাজ!
মালাইকাকে এত বড় শাস্তি দিলেন আরবাজ!
Follow Us:
| Updated on: Jan 04, 2024 | 3:50 PM

দিন কয়েক আগেই মেকআপ আর্টিস্ট সুরা খানকে বিয়ে করেছেন সলমন খানের ছোট ভাই অভিনেতা আরবাজ খান। বিয়েতে হাজির ছিলেন তাঁর প্রথম পক্ষের ছেলে আরহান খানও। এ যাবৎ প্রথম স্ত্রী মালাইকার সঙ্গে সম্পর্ক বেশ ভালই ছিল আরবাজের। কিন্তু দ্বিতীয় বিয়ে করেই হল ছন্দপতন! নেপথ্যে কি দ্বিতীয় স্ত্রী? এই প্রশ্নেই এখন মুখর বলিউড। মুম্বইয়ের প্রথম সারির বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য জানান দিচ্ছে, ইনস্টাগ্রামে মালাইকাকে আনফলো করে দিয়েছেন তিনি। তাঁর ‘ফলোইং’ তালিকায় উঁকি দিলেও এখন খুঁজে পাওয়া যাচ্ছে না মালাইকার নাম। অন্যদিকে মালাইকা কিন্তু তা করেননি। আজও তিনি ইনস্টাগ্রামে অনুসরণ করছেন প্রাক্তন স্বামীকে। এই খবর সামনে আসা মাত্রই বেজায় চটেছেন মালাইকার ভক্তরা। তাঁদের বক্তব্য, “এ তো রীতিমতো অপমান! তিক্ত সম্পর্ক ওঁদের মধ্যে ছিল না কোনওদিন। তাহলে বিয়ে করেই কেন বদলে গেলেন অভিনেতা?” না, এর উত্তর মেলেনি আরবাজের তরফে। সম্পর্ক, সম্পর্কের সমীকরণ নিয়ে চুপ থাকাকেই শ্রেয় বলে মনে করেছেন তিনি। তবে মালাইকাকে অনুসরণ না করলেও ছেলে আরহানকে কিন্তু আজও ফলো করেন তাঁর বাবা। তিক্ততা, মনোমালিন্য যাই হোক না কেন, সন্তানের দিকে তাঁর আঁচ যেন না পড়ে সে বিষয়ে দু’জনে বেশ খেয়াল রাখেন প্রথম থেকেই।

১৯৯৮ সালে ভালবসে বিয়ে করেছিলেন মালাইকা ও আরবাজ। একসময়ে বলিউডে আদর্শ জুটি হিসেবে গণ্য করা হত তাঁদের। কিন্তু সবাইকে চমকে দিয়ে ২০১৬ সালেই আসে সেই খবর। কিছুই নাকি ভাল যাচ্ছে না দু’জনের মধ্যে। উঠে আসে অর্জুন কাপুরের নামও। শোনা যায়, মালাইকা নাকি প্রেমে পড়েছেন বয়সে ১০ বছরের ছোট অর্জুনের। ২০১৭ সালে তাঁদের বিয়ে ভেঙে যায়। আরবাজের সঙ্গে বিয়ে ভাঙতেই অর্জুনের সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নেন মালাইকা। একসঙ্গে ছবিও দিতে শুরু করেন।

ওদিকে আরবাজও প্রেমে পড়েন জর্জিয়া আন্দ্রেয়ানি নামে এক বিদেশি মডেলের। প্রথম দিকে আরবাজ ও মালাইকার সম্পর্কের অবনতি হলেও বিচ্ছেদের পরেও বন্ধুত্ব বেশ ভালি ছিল দু’জনের। বলিপাড়ার কো-প্যারেন্টং অর্থাৎ সন্তানকে যৌথভাবে বাবা-মায়ের পালন খুবই পরিচিত। আরিয়ানের ক্ষেত্রেও সেই সিদ্ধান্তই নিয়েছিলেন দু’জনের। কিন্তু হঠাৎ কী যে হল? কেন হঠাৎ মালাইকাকে এত বড় শাস্তি দিলেন আরবাজ? কেন ভাঙলেন বন্ধুত্বের সমীকরণ? সেই প্রশ্নই এখন সকলের মুখে মুখে।