Iman Chakraborty: শুটিংয়ে ডোনাট খেয়ে এ কী অবস্থা হল ইমনের!

সম্প্রতি 'শব চরিত্র' ওয়েব সিরিজ়ের জন্য শুটিং করছেন ইমন। সেখানে মুখ্য ভূমিকায় অনির্বাণ চক্রবর্তী। একজন মনের ডাক্তারের ভূমিকায় গায়িকা।

Iman Chakraborty: শুটিংয়ে ডোনাট খেয়ে এ কী অবস্থা হল ইমনের!
ইমন চক্রবর্তী

এ কী অবস্থা হয়েছে ইমনের! ইদানিং শরীরের ফিটনেস নিয়ে যত্নবান হয়ে উঠেছেন গায়িকা। নিয়মিত ব্যায়াম করছেন বাড়িতেই। সম্প্রতি তাঁর ব্যায়াম করার পোশাক পরে ছবিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। বোঝাই যাচ্ছে, শরীর নিয়ে মারাত্মক খুঁতখুঁতে হয়ে উঠেছেন। তা বলে খাদ্যে লোভ থাকবে না। এত ডোনাট খেলেন যে মুহূর্তে মুখ ফুলে আলু! হ্যাঁ, এমনটাই হয়েছে ইমনের সঙ্গে।

ভাবছেন সত্যি সত্যি কিনা। একেবারেই না। এখন তো ইনস্টাগ্রাম রিলের যুগ। গানের পাশাপাশি ইমন এখন অভিনয়ও করছেন। শুটিংয়ের মেকআপ রুম থেকে মজার মজার রিল করছেন পোস্ট। সেরকমই একটি রিলে ভার্চুয়াল ডোনাট খেয়ে খানিক মজা করলেন। ভাবখানা এমন যেন ডোনাটে তাঁর মুখে মেদ জমতে শুরু করেছে। এত মেদ,  যে কোনও মুহূর্তে ফেটে যেতে পারে। রিলটি পোস্ট হতেই ভাইরাল। দেখা যাচ্ছে তাঁর পাশে বসে অভিনেতা অনির্বাণ চক্রবর্তীও।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

সম্প্রতি ‘শব চরিত্র’ ওয়েব সিরিজ়ের জন্য শুটিং করছেন ইমন। সেখানে মুখ্য ভূমিকায় অনির্বাণ। একজন মনের ডাক্তারের ভূমিকায় ইমন।

দু’দিন হল কলকাতার বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াচ্ছে এক লেখক। তার গল্প বিক্রি হওয়া বন্ধ হয়ে গিয়েছে। ভাল একটা গল্পের খোঁজে আছে সে। কিছুতেই মাথায় ভাল কোনও প্লট আসছে না তার। কিন্তু সে লিখতে চায়। গল্প পড়াতে চায় পাঠকদের। তাই চারপাশের জীবন্ত মানুষের জীবনকেই তুলে ধরতে চায় তার কলমের ডগায়। মানুষের ব্যক্তি জীবনে আড়ি পাতা শুরু করে। তাতে যদি লেখার মতো কোনও রসদ পেতে পারে। এই লেখকই গল্পের নায়ক। ওয়েব সিরিজ়ের মোড়কে আসছে ‘শব চরিত্র’।

দু’দিন হল কলকাতার বিভিন্ন প্রান্তে চলছে সিরিজ়ের শুটিং। সিরিজ়ে ইমন, অনির্বাণ ছাড়াও অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায়ের মতো তারকা। রয়েছেন যুধাজিৎ সরকার, অঙ্কিতা মাঝি, তুলিকা, রানা বসু ঠাকুর, পায়েল রায়ও। সিরিজ়ের পরিচালক দেবাশিস সেনশর্মা। সব ঠিক মতো এগোলে ২০২২ সালের মার্চ মাসেই ক্লিক ওটিটি প্ল্যাটফ্রর্মে স্ট্রিম করতে শুরু করবে ‘শব চরিত্র’। এই সিরিজ়ের প্রযোজনার দায়িত্বে ‘মিল্কি ওয়ে ফিল্মস’।

আরও পড়ুন: Ridhi Dogra Debut: “ডেবিউ ছবির জন্য মার্শাল আর্টস শিখেছি”, কলকাতায় শুটিং ফ্লোরে বললেন ঋদ্ধি ডোগরা

Click on your DTH Provider to Add TV9 Bangla