Ananya Panday: একই সঙ্গে দুই অভিনেতাকে ‘ডেট’ অনন্যার, অভিযোগ উঠতেই কী বললেন মা ভাবনা?

Karan Johar: করণ জোহরের ওই চ্যাট শো-য়ে এমন সব সত্যি সামনে উঠে আসে যা হয়তো এর আগে কেউ কোনওদিন জানতে পারেনি। অনেকক্ষেত্রেই তা যে কেটে বাদ দিতে হয় সর্বশেষ টেলিকাস্টের আগে তা জানিয়েছিলেন করণ।

Ananya Panday: একই সঙ্গে দুই অভিনেতাকে 'ডেট' অনন্যার, অভিযোগ উঠতেই কী বললেন মা ভাবনা?
অনন্যা পান্ডে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2022 | 11:05 AM

করণ জোহরের চ্যাট শো-য়ে ফাঁস হয়ে গেল সব সত্যি। একই সঙ্গে নাকি দুই অভিনেতাকে ডেট করেছেন অনন্যা পান্ডে। মা ভাবনা পান্ডের সামনেই এ কথা ফাঁস করে দিলেন খোদ করণ। শুনে কী বললেন মা ভাবনা? সেই দুই অভিনেতারই বা পরিচয় কী? করণের ওই শো-য়ে অতিথি হয়ে এসেছিলেন বলিউড তারকাদের স্ত্রীয়েরা। ছিলেন শাহরুখ পত্নী গৌরী খান। হাজির ছিলেন চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনাও। সেখানেই গৌরীকে করণ জিজ্ঞাসা করেন, মেয়ে সুহানাকে তিনি কি উপদেশ দিতে চান? উত্তরে গৌরী বলেন, “কখনও দুজনকে একসঙ্গে ডেট কোরো না”। করণ ভাবনার দিকে তাকিয়ে তৎক্ষণাৎ বলেন, “কিন্তু অনন্যা তো এমনটা করেছেন”। করণের এই ‘অভিযোগ’ শুনে খানিক হতচকিত হয়ে পড়েন ভাবনা। জিজ্ঞাসা করেন, “সত্যি নাকি?” পরমুহূর্তেই নিজেকে সামলে নিয়ে মেয়ের পাশেই দাঁড়ান ভাবনা।

তাঁকে বলতে শোনা যায়, “না, ও দুজনের কথা ভাবছিল। সেই কারণে একজনের সঙ্গে ব্রেকআপ করে নিয়েছে। প্রশ্ন হল, কে এই দুজন?”। অনন্যা যে ঈশান খট্টরের সঙ্গে সম্পর্কে ছিলেন বলিউডে সে খবর অজানা নয়। সম্প্রতি ব্রেকআপও হয়েছে তাঁদের। করণ জোহরের শো-তেই জানা গিয়েছে সে কথা। অনন্যা নিজেই জানিয়েছেন ঈশানের সঙ্গে সম্পর্ক থাকাকালীন এক অভিনেতার সঙ্গে ডেটে গিয়েছিলেন তিনি। কে সেই অভিনেতা? তিনি দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা। অনন্যার ‘লাইগার’ ছবির নায়ক। তবে বিজয় ও অনন্যা দুজনেই জানিয়েছিলেন তাঁদের ওই ডেট ছিল নেহাতই বন্ধুত্বপূর্ণ। অন্যদিকে কার্তিক আরিয়ানের সঙ্গেও এর আগে নাম জড়িয়েছিল অনন্যার। কার্তিকের সঙ্গে সারার সম্পর্ক ছিল। শোনা যায় অনন্যাও নাকি ডেট করেছেন তাঁকে। বিজয়-ঈশান নাকি ঈশান-কার্তিক– কোন দুই অভিনেতাকে একসঙ্গে ডেট করেছিলেন অনন্যা? প্রশ্ন উঠেই যায়। শো-য়ে কার্তিকের ব্যাপারের অনন্যার মার কাছেও প্রশ্ন রেখেছিলেন করণ। তাঁরও মতে তাঁর মেয়েকে নাকি কার্তিকের সঙ্গেই মানায় ভাল।

করণ জোহরের ওই চ্যাট শো-য়ে এমন সব সত্যি সামনে উঠে আসে যা হয়তো এর আগে কেউ কোনওদিন জানতে পারেনি। অনেকক্ষেত্রেই তা যে কেটে বাদ দিতে হয় সর্বশেষ টেলিকাস্টের আগে তা জানিয়েছিলেন করণ। প্রসঙ্গত, গত অগস্ট মাসে মুক্তি পেয়েছিল অনন্যার শেষ ছবি ‘লাইগার’। হাইবাজেট ছবি, দক্ষিণী সুপারস্টার বিজয়ের বলিউডে ডেবিউ সত্ত্বেও ওই ছবি রীতিমতো মুখ থুবড়ে পড়ে। হতাশা কাটাতে অনন্যা উড়ে যান বিদেশে। কিন্তু বলিউডে শোক ও হতাশার আয়ু বড় কম। আগামী ছবির জন্য নিজেকে প্রস্তুত করছেন এই স্টারকিড।