Mir Afsar Ali: আর মাধবনের সঙ্গে ওয়েব ডেবিউ করতে চলেছেন মীর

Mir Afsar Ali: মীরের আসন্ন ছবি ‘বিজয়ার পরে’। এর আগে কখনও ‘মাইকেল’-এর মতো ছবিতে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ তো তাঁর নিজস্ব শো, তাঁর নামের শো।

Mir Afsar Ali: আর মাধবনের সঙ্গে ওয়েব ডেবিউ করতে চলেছেন মীর
মাধবনের সঙ্গে মীর। ছবি: ফেসবুক থেকে গৃহীত।

রেডিও বাঙালির কাছে নস্ট্যালজিয়ার আর এক নাম। এখনও বাঙালি জীবনে রেডিও প্রাসঙ্গিক যে কয়েকজন শিল্পীর জন্য তাঁদের মধ্যে অন্যতং মীর আফসার আলি। বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত মীর। কিন্তু পেশাদার হিসেবে তাঁর প্রাথমিক পরিচয় তিনি একজন রেডিও জকি। এ হেন মীরের অভিনয়ের কেরিয়ারও কম দিনের নয়। কিন্তু ওয়েব প্ল্যাটফর্মে এতদিন কাজ করেননি। এ বার ওয়েব ডেবিউ করতে চলেছেন তিনি।

এই সুখবর সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন মীর। ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স-এ আসতে চলেছে তাঁর কাজ। আর মাধবন, সুরভিন চাওলার মতো শিল্পীর সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেয়েছেন তিনি। রেডিও, টেলিভিশন, বড়পর্দার উজ্জ্বল উপস্থিতির পর ওয়েব প্ল্যাটফর্মেও মীর দর্শকের মন জয় করে নেবেন, এমনটাই আশা তাঁর অনুরাগীদের।

মীরের আসন্ন ছবি ‘বিজয়ার পরে’। এর আগে কখনও ‘মাইকেল’-এর মতো ছবিতে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ তো তাঁর নিজস্ব শো, তাঁর নামের শো। এ ছাড়াও ‘সঙ্গীতের মহাযুদ্ধ’-এর মতো রিয়ালিটি শোতেও টেলিভিশনে মীরের সঞ্চালনায় মুগ্ধ হচ্ছেন দর্শক। এ সবের মাঝে ওয়েব ডেবিউ নিঃসন্দেহে অপেক্ষা বাড়িয়ে দেয়।

সোশ্যাল মিডিয়ায় মাধবনের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন মীর। তিনি লিখেছেন, ‘আমার জন্য এটা ঘোষণার মাস। এর আগে কোনও প্ল্যাটফর্মে কোনও ওয়েব সিরিজ করিনি। তারপর ২০২০ এল তার সব সমস্যা এবং প্রমিস নিয়ে। এমন এক প্রমিস যা ভাল থাকার অনুভব দেয়। শেষ পর্যন্ত নেটফ্লিক্স-এর জন্য একটা ওয়েব সিরিজ করার আনন্দ পেলাম। পরিচালক হার্দিক মেহেতা এবং প্রযোজক বিক্রমাদিত্য মোটওয়ানে। এটার নাম ডিকাপলড। আর মাধবন এবং সুরভিন চাওলা অভিনয় করেছেন। আগামী ১৭ ডিসেম্বর মুক্তি পাবে। আপনাদের শুভেচ্ছার জন্য অগ্রিম ধন্যবাদ।’

Click on your DTH Provider to Add TV9 Bangla