প্রফেসরের হাত বাঁধা! আত্মসমর্পন করল সার্জিওর দল? ঘোষণা হল ‘মানি হাইস্ট’ রিলিজের তারিখ

টিজারের মাধ্যমে নেটফ্লিক্স আরও প্রকাশ করেছে যে ৫টি সিজনে ভাগ হয়েছে ‘মানি হাইস্ট’।

প্রফেসরের হাত বাঁধা! আত্মসমর্পন করল সার্জিওর দল? ঘোষণা হল ‘মানি হাইস্ট’ রিলিজের তারিখ
প্রফেসর।
Follow Us:
| Updated on: May 25, 2021 | 12:02 PM

নাইরোবির ত্যাগ তাঁরা ভোলেনি। ভুলতে পারেনি। তা-ই এবার তারা আরও রেগে গিয়েছে। আরও রক্ত গরম। তারা ফিরছে। ফিরছে প্রফেসর এবং তাঁর দল।

দীর্ঘ অপেক্ষার অবসান। নেটফ্লিক্সের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজের শেষ সিজন ফিরছে। ঘোষণা হল ‘মানি হাইস্ট’ পঞ্চম সিজনের রিলিজ ডেট। টিজার মুক্তির সঙ্গে সঙ্গে ঘোষণা হল রিলিজ তারিখ। গোটা টিজারে রয়েছে সুখ এবং দুঃখের মুহর্তের এক অনবদ্য মিশেল। টিজারে স্লো মোশনে গ্যাংয়ের প্রতিটি মেম্বারদের অনুভূতি আকর্ষণ করে, প্রত্যেকের ব্যক্তিগত ক্ষতির, প্রতিশোধ নিতে লড়াই করছে। টিজারে রয়েছে প্রচুর-প্রচুর অ্যাকশন পুলিশ যাঁরা ব্যঙ্কের ভিতরে রয়েছে এবং গ্যাংয়ের আত্মসমর্পণ নিশ্চিত করতে যা কিছু করা দরকার তা করছে। তবে প্রফেসরের টিম আত্মসমর্পন করবে না। একটি চেয়ারে অবস্থায় রয়ছেন প্রফেসর যা আপনাকে ভাবাতে থাকে যে অ্যালিসিয়া সিয়েরা সার্জিওকে পরাস্ত করতে এবং তাঁকে গ্রেফতার করতে কি সক্ষম হয়েছে?

আরও পড়ুন ‘বৈজু বাওরা’র রিমেক! বনসালী-দীপিকা ম্যাজিক আবার অনস্ক্রিন

টিজারের মাধ্যমে নেটফ্লিক্স আরও প্রকাশ করেছে যে ৫টি সিজনে ভাগ হয়েছে ‘মানি হাইস্ট’। তবে শেষ সিজনের দুই পর্ব। প্রথম পর্বটি ৩ সেপ্টেম্বর এবং দ্বিতীয়টি ৩ ডিসেম্বর প্রিমিয়ার হবে।

‘মানি হাইস্ট’ সিজন-৫ সম্পর্কে কথা বলতে গিয়ে স্রষ্টা অ্যালেক্স পিনা এক বিবৃতিতে বলেছিলেন, “আমরা যখন মহামারীর মাঝে সিজন ৫ লিখতে শুরু করি তখন আমরা অনুভব করেছি যে দশ পর্বের সিজন থেকে প্রত্যাশিতভাবে আমাদের পরিবর্তন করতে হয়েছিল এবং তার জন্য আমরা সব কিছু করেছি। প্রথম পর্বে আমরা আমরা এটাকে আরও সেনসেশন আরও আক্রমণাত্মক করে তুলেছি। দ্বিতীয় পর্বে আমরা চরিত্রগুলোর সংবেদনশীল পরিস্থিতির উপর আরও বেশি ফোকাস করি। এটি তাঁদের সংবেদনশীল মানচিত্রের এক যাত্রা যা আমাদের সরাসরি তাঁদের প্রস্থানের সঙ্গে কানেক্ট করে।”