কার ঘরে ঢুকতে না পেরে ভরদুপুরে স্পাইডারম্যান সেজে ধর্নায় বসলেন রাখী সাওয়ান্ত?

হাজির হলেন রাখি। হাতে সুটকেস। গলায় গয়না। আর পরনে স্পাইডারম্যানের পোশাক... রাস্তাতেই বসে পড়লেন তিনি। বিগবসের নাম ধরে চিৎকার করতেও শোনা গেল তাঁকে।

কার ঘরে ঢুকতে না পেরে ভরদুপুরে স্পাইডারম্যান সেজে ধর্নায় বসলেন রাখী সাওয়ান্ত?
রাখি সাওয়ান্ত
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2021 | 7:15 PM

সকাল সকাল শোরগোল বিগবস ওটিটির সেটের সামনে। স্পাইডার কস্টিউমের শুয়ে রয়েছে রাখি সাওয়ান্ত। বিগবসের উপর নাকি বেজায় রাগ হয়েছে অভিনেত্রীর। কেন? আবদার রাখেনি বিগবস।

সম্প্রতি শুরু হয়েছে বিগবস ওটিটি। এক সপ্তাহ যেতে না যেতেই জমে উঠেছে সেই শো। হয়েছে প্রথম রাউন্ডের বাতিল পর্বও। শো’র সঞ্চালক করণ জোহর রয়েছেন ভরপুর স্পিরিটে। ইতিমধ্যেই সেই শো’য়ে ডাক পেয়েছেন প্রাক্তন বিগবস প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল। কিন্তু ডাক পাননি রাখি। আর তা নিয়েই বেজায় অভিমান হয়েছেন তাঁর। সম্প্রতি বিগবসের উদ্দেশ্যে একটি ভিডিয়োয় সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন তিনি। সেই ভিডিয়োতে তাঁকে বলতে শোনা গিয়েছিলেন, “আমি কোথায় বিগবস? এই বারে তো আমাকে ডাকলেনই না। আপনি সিডনাজ (সিদ্ধার্থ-শেহনাজ) কে ডাকলেন। কিন্তু আমাকে ডাকলেন না কেন? আমি খুব দুঃখ পেয়েছি।” ভিডিয়োতেই রাখু হুঁশিয়ারি দিয়ে রেখেছিলেন তিনি আসছেন। তিনি বলেন, “বিগবসের বাড়িতে সবার মাথা এত গরম হয়ে আছে যে আমাকে দরকার তাঁদের। আমি আসছি বিগবস, আমাকে কেউ আটকাতে পারবে না।”

যেমন বলা তেমন কাজ। সত্যিই হাজির হলেন রাখি। হাতে সুটকেস। গলায় গয়না। আর পরনে স্পাইডারম্যানের পোশাক… রাস্তাতেই বসে পড়লেন তিনি। বিগবসের নাম ধরে চিৎকার করতেও শোনা গেল তাঁকে। পাপারাৎজিদের দিলেন স্কুপ। যে সোনালি রঙের গয়না পরেছিলেন রাখি, রাখির দাবি সেটি সোনার, তিনি চুরি করে এনেছেন। বেশ কিছুক্ষণ সেখানে ছিলেন তিনি। বিগবসের বাকি ক্রু-রা তখন নীরব দর্শক। ওই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল।

নেটিজেনদের তরফে মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ বলছেন, “এ সব রাখির দ্বারাই সম্ভব”। আবার কারও কারওর বক্তব্য, “এ সব পাবলিসিটি স্টান্ট করার কোনও মানেই নেই।” তবে একটা কথা সকলেই স্বীকার করে নিয়েছেন রাখি সাওয়ান্ত মানেই বিনোদনের ওভারডোজ, তা অস্বীকার করা যায় না। লাইমলাইটে থাকতে তাঁর এই ট্রিক যে বিফলে যায় না তা আগেরবারেই বিগবসের বাড়িতে নজরে এসেছিল। অভিনবের সঙ্গে তাঁর প্রেমের অভিনয়, কিংবা ‘জুলি’র আত্মার ভর– শো মাতিয়ে রেখেছিলেন রাখি। টিআরপি’ও উঠেছিল চড়চড় করে। রাখি জিততে পারেননি ঠিকই। দর্শক পেয়েছিল একরাশ বিনোদন। এ দিন তাঁর এই ধর্নার পর কি বিগবসের তরফে রাখির কাছে পৌঁছবে ডাক? তা অবশ্য বলবে সময়…।

বিগবস কিছুদিন ওটিটি প্ল্যাটফর্মে চলার পর তা টেলিকাস্ট হবে টিভিতে। টিভির বিগবস সঞ্চালনার দায়িত্ব থাকবে সলমন খানের উপরেই। ওটিটির বিগবস অবশ্য সঞ্চালনা করছেন করণ জোহর। করণ জোহরে কে বলিপাড়ার ‘গসিপ এজেন্ট’ বলা হয়। তিনি সঞ্চালক, তাই শো’র টিআরপি নিয়ে নির্মাতারা যে আশাবাদী তা বলার অপেক্ষাই রাখে না। এরই মধ্যে এ বারের প্রতিযোগীরাও কেউ কারও থেকে কম নয়। রাখি যুক্ত হলে তা যে হবে ‘সোনায় সোহাগা’ সে আশা করাই যায়।