Rakhi Sawant: ‘এমন ব্যান্ড বাজাব তোমার…’, রাখীকে প্রকাশ্যেই হুমকি দিলেন প্রাক্তন স্বামী

Rakhi Sawant separation: প্রেম দিবসের ঠিক আগেই স্বামীর সঙ্গে বিচ্ছেদের কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন রাখী। তিনি লিখেছিলেন, “প্রিয় ভক্ত ও শুভানুধ্যায়ীরা, সবাইকে জানাতে চাই, আমি এবং রিতেশ আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছি।"

Rakhi Sawant: 'এমন ব্যান্ড বাজাব তোমার...', রাখীকে প্রকাশ্যেই হুমকি দিলেন প্রাক্তন স্বামী
রাখীকে প্রকাশ্যেই হুমক দিলেন প্রাক্তন স্বামী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 01, 2022 | 6:10 PM

রাখী সাওয়ান্তকে প্রকাশ্যেই ‘হুমকি’ দিলেন তাঁর প্রাক্তন স্বামী রিতেশ। কোনও রিয়ালিটি শো’তে যদি রাখীর সঙ্গে তাঁর দেখা হয় তবে রাখীকে ‘দেখে নেওয়ার’ হুঁশিয়ারি তাঁর। রাখীও ছেড়ে দিলেন না। প্রাক্তন স্বামীকে পাল্টা জবার তাঁরও।

রাখীর একটি ছবি পোস্ট করে রিতেশ লেখেন, “রাখী খুব সোজা এক সাজেশন দিচ্ছি আপনাকে। প্রার্থনা করো কোনও গেম শো’তে যেন আমার সামনে না আসতে হয় তোমায়। নয়তো তোমার এমন ব্যান্ড বাজাব যে ভবিষ্যতে আর কোনও রিয়ালিটি শো’য়ে যাওয়ার সাহসই হবে না তোমার।” এখানেই শেষ নয়। রীতিমতো ধমক দিয়ে তিনি আরও লেখেনম “বিগবস ১৫-র ওয়াইল্ড কার্ড এন্ট্রি নেওয়ার পর কী হাল করেছিলাম মনে আছে… সো জাস্ট চিল।” পাল্টা রাখীও রিতেশের কমেন্ট বক্সে লেখেন, “তোমার এই সব নাটক বন্ধ করো, আর আমার ছবি ব্যবহার কোরো না”। প্রকাশ্যেই রাখীকে এভাবে হুমকি দেওয়ায় বেজায় চটেছেন তাঁর ভক্তরা। রিতেশের উদ্দেশে লিখেছেন, “রাখীর স্বামী ছিলে বলেই তোমাকে আমরা চিনতাম। রাখীকে ছাড়া তোমার অস্তিত্বই বা কী?”

প্রেম দিবসের ঠিক আগেই স্বামীর সঙ্গে বিচ্ছেদের কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন রাখী। তিনি লিখেছিলেন, “প্রিয় ভক্ত ও শুভানুধ্যায়ীরা, সবাইকে জানাতে চাই, আমি এবং রিতেশ আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছি। বিগবসের পর আমাদের মধ্যে অনেক কিছুই হয়ে গিয়েছে। অনেক জিনিস আমি জানতাম না, অনেক জিনিস আমার নিয়ন্ত্রণে ছিল না। আমরা চেষ্টা করেছিলাম আমাদের মধ্যেকার মতভেদ দূরে সরিয়ে রাখতে। কিন্তু এখন মনে হয় আমাদের আলাদা ভাবেই জীবনে এগিয়ে যাওয়া উচিত।”

এখানেই থামেননি তিনি। আরও লিখেছিলেন, “আমি দুঃখিত, আমার হৃদয় ভেঙে যাচ্ছে প্রেম দিবসের ঠিক আগেই এমন এক সিদ্ধান নিতে হল। রিতেশকে আগামীর জন্য অনেক শুভেচ্ছা। কিন্তু এই মুহূর্তে আমি কাজে মন দিতে চাই আর জীবনে খুশি থাকতে চাই। আমায় বোঝার জন্য অনেক অনেক ধন্যবাদ।”

বিগত দু’বছর ধরে রাখীর বিয়েই ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে। রাখী কি আদপে বিবাহিত, এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল নেটিজেনদের মনে। বিগবস ১৫তে প্রথম বার হাজির হন রাখীর স্বামী রিতেশ। যদিও অভিযোগ ওঠে টিআরপির দৌলতে রাখী স্বামী ‘ভাড়া’ করে এনেছেন। রাখী ও রিতেশ যদি এই অভিযোগ অস্বীকার করেন। এখানেই শেষ নয়, আরও অভিযোগ ওঠে রিতেশের বিরুদ্ধেও। জানা যায় তিনি বিবাহিত। তাঁর সন্তানও রয়েছে। গার্হস্থ্য হিংসায় দায়েও মামলা চলছে তাঁর। জানা যায়, প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়নি রিতেশের। রাখী ও রিতেশ আইনত স্বামী-স্ত্রী নন। আরও জোরালো হয়ে ওঠা স্বামী ভাড়া তত্ত্ব।

যদিও সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে রাখীর ভূয়সী প্রশংসা করেন রিতেশ। তিনি বলেন, “রাখীর হৃদয় সোনার মতো। যখন ওঁর সঙ্গে দেখা হয়েছিল জীবনে খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলাম আমি। ওঁকে আমি দেবী বই। আমার জীবনকে নতুন ভাবে সাজিয়ে দিয়েছে ও। ওকে বিয়ে সুখী হতে চাই। ওঁকে ভালবাসি যা হয়েছে তা ভুলে গিয়ে একসঙ্গে আবার পথ চলতে চাই”। তবে বিচ্ছেদ হতেই এ কী! ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন রিতেশ!

আরও পড়ুন:  প্রেম দিবসে তিন পুরনো প্রেমের আখ্যান, সৃজিতের অন্য প্রেম!