আবাসনে রহস্যজনক মৃত্যু! খোঁজে নেমেছেন সুনীল গ্রোভার-রণভীর শোরে

বিকাশ বেহল পরিচালিত ‘সানফ্লাওয়ার’ সিরিজে অভিনয় করছেন সুনীল গ্রোভার, রণভীর শোরে, গিরিশ কুলকার্নি, সোনালি নাগরানি, সোনাল ঝা এবং আশীষ বিদ্যার্থী ।

আবাসনে রহস্যজনক মৃত্যু! খোঁজে নেমেছেন সুনীল গ্রোভার-রণভীর শোরে
সুনীল-রণবীর।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 10, 2021 | 4:50 PM

রিলায়েন্স এন্টারটেনমেন্ট প্রযোজিত ‘সূর্যবংশী’, ‘এইট্টি থ্রি’র মতো ছবি এখনও অপেক্ষারত। তবে নতুন কমেডি-ড্রামা ওয়েব অরিজিনাল নিয়ে প্রস্তুত রিলায়েন্স। ১১ জুন জি-ফাইভে মুক্তি পেতে চলেছে ‘সানফ্লাওয়ার’।

ডিজিটাল ফ্রন্টে রিলায়েন্স প্রযোজিত সোনাক্ষী সিনহা অভিনীত ছবি রয়েছে যা স্ট্রিমিং হবে নেটফ্লিক্সে এছাড়াও নেটফ্লিক্স, অ্যামাজন এবং ডিজনি+হটস্টার-এর জন্য রয়েছে আরও পাঁচটি শো। টিভি শোয়ের ক্ষেত্রে  দুটি রয়েছে তেলুগু, পাঞ্জাবিতে রয়েছে তিনটি এবং ভোজপুরিতে একটি ছাড়াও ‘লিটল সিঙ্ঘম’ এবং ‘স্ম্যাশিং সিম্বা’ সহ জনপ্রিয় অ্যানিমেটেড সিরিজও রয়েছে।

রণবীর সিং অভিনীত এবং রোহিত শেট্টি পরিচালিত ‘সার্কাস’। নীরজ পান্ডের সঙ্গে চারটি ছবি। যার মধ্যে একটিতে চাণক্যর জীবন নিয়ে ছবি, অভিনয়ে অজয় দেবগণ। ইমতিয়াজ আলির সঙ্গে তিনটি, তামিল অ্যাকশন থ্রিলার ‘কৈথি’র রিমেক। ছবিতে রয়েছেন অজয় দেবগণ। পঙ্কজ ত্রিপাঠি অভিনীত একটি ছবি। পরিণীতি চোপড়া ও সইফ আলি খান অভিনীত দুটি ছবি নিয়ে কথা চলছে প্রযোজক সংস্থার।

“মোবাইল স্ক্রিন থেকে সিনেমার স্ক্রিন সমস্ত কিছুর জন্য কনটেন্ট তৈরি করতে চলেছে আমাদের সংস্থা,”  রিলায়েন্স গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা শিবাশীষ সরকার এক সাক্ষাৎকারে বলেন।

বিকাশ বেহল পরিচালিত ‘সানফ্লাওয়ার’ সিরিজে অভিনয় করছেন সুনীল গ্রোভার, রণভীর শোরে, গিরিশ কুলকার্নি, সোনালি নাগরানি, সোনাল ঝা এবং আশীষ বিদ্যার্থী । কমেডি ওয়েব সিরিজের ট্রেলারটিতে মধ্যবিত্তদের আবাসনে একটি রহস্যজনক মৃত্যু হওয়ার পর, বাসিন্দাদের জীবনের পরিবর্তন এবং হত্যা রহস্যের উন্মোচন গল্প বলা হয়েছে। তবে গোটাটার মধ্যে রয়েছে হাস্যরস।

আরও পড়ুন উনি একজন জিনিয়াস…একজন মহীরূহ…একজন মানুষ কখনও পিছপা হননি: অলকানন্দা দাশগুপ্ত