মনোজের মুখে ‘বাজিগর’ ডায়ালগ আর সামান্থার ভিলেনি লুক! মুক্তি পেল ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-র ট্রেলার

টাস্ক ফোর্সের চাকরি ছেড়ে নতুন কর্মক্ষেত্রে যোগ দিয়েছে শ্রীকান্ত। অন্য দিকে তাঁর বন্ধু জেকে তলপড়ে নিজে একের পর এক জঙ্গিদমন মিশনে ব্যস্ত।

মনোজের মুখে 'বাজিগর' ডায়ালগ আর সামান্থার ভিলেনি লুক! মুক্তি পেল ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-র ট্রেলার
‘দ্য ফ্যামিলি ম্যান ২’
Follow Us:
| Updated on: May 19, 2021 | 2:33 PM

কথা ছিলই ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ আসছে। স্বাভাবিকভাবেই দর্শকদের মধ্যে কৌতুহল ছিল তুঙ্গে। এই ফেব্রুয়ারিতে অ্যামাজনে স্ট্রিমিং হওয়ার কথাও ছিল ‘দ্য ফ্যামিলি ম্যান ২’। সে মতো গত ১৩ জানুয়ারি টিজারও রিলিজ হয়েছিল। কিন্তু তারপর না প্রকাশ হল ট্রেলার আর না জানা গিয়েছিল ওয়েব সিরিজ মুক্তির তারিখ। তবে সে সব এখন অতীত। প্রকাশ্যে এল ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন-২’-এর ট্রেলার।

প্রথম সিজনে দর্শক চিনেছিল শ্রীকান্ত তিওয়ারি টাস্ক ফোর্সের (থ্রেট অ্যানালিসিস অ্যান্ড সার্ভিলিয়েন্স সেল) সিনিয়র অ্যানালিস্টকে। মধ্যবিত্ত তিওয়ারি পরিবারের কোনও সদস্যই জানেন না সে কী কাজ করে। শ্রীকান্ত ছিল একেবারে ফ্যামিলি ম্যান এবং একজন কর্তব্যরত অফিসার। একদিকে পরিবারের সুরক্ষা তো অন্যদিকে দেশের।  দু’দিক সমানতালে সামলাচ্ছেন তিনি। ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর প্রথম সিজনে অনেক প্রশ্নের উত্তর ছিল অজানা। এক দারুণ টানটান উত্তেজনা রেখে প্রথম সিজন শেষ হয়। ঠিক এর পরে ছবি ধরা পড়ল সিজন-২-এর ট্রেলারে।

 

আরও পড়ুন ফয়জল খান থেকে দশরথ মাঝি, ভিলেন হোক বা আমআদমি, নওয়াজউদ্দিন সিদ্দিকি ১০০ তে ১০০

 

 

টাস্ক ফোর্সের চাকরি ছেড়ে নতুন কর্মক্ষেত্রে যোগ দিয়েছে শ্রীকান্ত। কিন্তু সে কাজে মন নেই তাঁর। পরিবার-স্ত্রীয়ের সঙ্গে দূরত্ব বেড়ে যাওয়ায় যেতে হয়েছে কাউন্সেলিংয়ে। আর অন্য দিকে তাঁর বন্ধু জেকে তলপড়ে নিজে একের পর এক মিশনে জঙ্গি দমনে ব্যস্ত। সময় দিতে পারছেন না বন্ধু শ্রীকান্তকে। ঠিক এমনই এক মুহূর্তে যাঁর দিকে চোখ যেতে বাধ্য, তিনি দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কিনেনিকে। একেবারে ভিলেনি আদব কায়দায় ভিন্ন লুকে দেখা গেল তাঁকে। কী তাঁর অভিসন্ধি, কী চলছে তাঁর মাথায়। সে সবের পর্দা ফাঁস হতে চলেছে জলদি।  দ্বিতীয় সিজনে দেখা যাবে সদ্য প্রয়াত অভিনেতা আসিফ বাসরাকেও। ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন-২’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক। তবে তা দীর্ঘদিনের নয়। ৪ জুন অ্যামাজন প্রাইমে স্ট্রিমিং শুরু হবে রাজ ডিকে পরিচালিত ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন-২’।

শ্রীকান্ত ওরফে মনোজ বাজপেয়ীর কণ্ঠে শাহরুখের ‘বাজিগর’-এর ডায়লগ, আক্ষরিক অর্থে চেরি অন দ্য কেক!