‘আলিয়াই আমায় চাপ দিয়েছিল…’, হঠাৎ কোন গোপন সত্যি সামনে আনলেন টোটা?

Tota Roy Chowdhury: বছর শেষে কয়েকজনকে ধন্যবাদ জানাতে বিন্দুমাত্র পিছপা হলেন না টোটা রায় চৌধুরী। তিনি স্পষ্টই জানিয়ে দিলেন যে কিছু মানুষের কাছে তিনি কৃতজ্ঞ। কিছু মানুষকে শেষবেলায় ধন্যবাদ না বললেই নয়।

'আলিয়াই আমায় চাপ দিয়েছিল...', হঠাৎ কোন গোপন সত্যি সামনে আনলেন টোটা?
Follow Us:
| Updated on: Jan 02, 2024 | 5:53 PM

টোটা রায় চৌধুরী। এক কথায় বলতে গেলে টলিউডের এই স্টারকে যেন নতুন করে চিনছে দর্শকেরা। ঘরের ছেলে হঠাৎ করে হারিয়ে যেতে বসেছিল যখন, তখন অনেকেই খোঁজ রাখেননি হয়তো। অনেকেই আবার টোটা রায় চৌধুরীকে ডেকে জিজ্ঞেস করতেন, কবে আসবে তাঁর ছবি। তিনি তখন কেবল অপেক্ষা করে গিয়েছে। সকলের ভালবাসা দেখে মনে মনে ভেবেছিলেন তিনি এখনও আছেন, কোথাও হারিয়ে যাননি। সেই টোটাই আবার রণবীর সিং-এর বাবা। সেই টোটা রায় চৌধুরী এখন টলিপাড়ার ফেলুদা, নয়া তুরূপের তাস। ২০২৩ যদি শাহরুখ খানের কামব্যাক হয়, তবে তা টোটা রায় চৌধুরীর জন্য নেহাতই কম নয়। তিনিও চলতি বছরে বাজিমাত করেছেন। একের পর এক ছবির প্রস্তাব এখন তাঁর ঝুলিতে। তবে তিনি ২০২৩ কোনওদিন ভুলবেন না। তাঁর কেরিয়ারের অন্যতম চরিত্র চন্দন।

তাই বছর শেষে কয়েকজনকে ধন্যবাদ জানাতে বিন্দুমাত্র পিছপা হলেন না টোটা রায় চৌধুরী। তিনি স্পষ্টই জানিয়ে দিলেন যে কিছু মানুষের কাছে তিনি কৃতজ্ঞ। কিছু মানুষকে শেষবেলায় ধন্যবাদ না বললেই নয়। সেই তালিকা থেকে বাদ পড়লেন না রণবীর সিং, আলিয়া ভাট, করণ জোহর প্রমুখেরা। এই চরিত্রটি তাঁর সঙ্গে সারা জীবন থেকে যাবে বলেও জানান তিনি। এখন বলিউডের কোনও নতুন কাজের প্রস্তাব আছে কি না, সেই প্রসঙ্গে মুখ খুলতে দেখা যায়নি টোটা রায় চৌধুরীকে।

View this post on Instagram

A post shared by Tota Roy Choudhury (@totaroychoudhury)

একাধিক সাক্ষাৎকারে তিনি আলিয়া ভাট, রণবীর সিংকে নিয়ে কথা বলেছেন। রকি অউর রানি কি প্রেম কহিনি ছবি নিয়ে চর্চা এখনও বর্তমান। আর সেই প্রসঙ্গে কথা বলতে গিয়েই এবার টোটা রায় চৌধুরী বললেন, ”আলিয়াই আমায় সব সময় চাপ দিত (পুশ করা) যাতে আমি আমার সেরাটা দিতে পারি”।