রণবীরের ‘স্ত্রী’ হবেন পরিণীতি আর ‘বাবা’ হবেন অনিল কাপুর

শুভঙ্কর চক্রবর্তী

শুভঙ্কর চক্রবর্তী | Edited By: সুমন মহাপাত্র

Updated on: Jan 21, 2021 | 9:05 PM

পরিচালক ‘কবির সিং’ খ্যাত সন্দীপ রেড্ডি ভাঙ্গা এই প্রথম রণবীরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন। ছবির নাম ‘অ্যানিমাল’। ২০২১ সালে মুক্তি পেতে চলেছে ‘ক্রাইম ড্রামা’ ছবি।

রণবীরের ‘স্ত্রী’ হবেন পরিণীতি আর ‘বাবা’ হবেন অনিল কাপুর
পরিণীতি-অনিল-রণবীর।

কিছুদিন আগে লাভ রঞ্জনের ছবির শুটিং সেরে মুম্বইতে ফিরলেন রণবীর। সেই ছবির নাম অবশ্য ঠিক হয়নি। তবে ছবিতে রণবীরের বিপরীতে এই প্রথম অভিনয় করতে দেখা যাবে শ্রদ্ধা কাপুর। একটা ছোট্ট ব্রেকের পর, রণবীর এবং গোটা দেশের বাইরে শুটিংয়ে বেরোবেন। তবে এই ব্রেকে রণবীর আরেকটি ছবির শুটিং শেষ করবেন। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ১০ দিনের শুটিং বাকি ছিল, তা-ই শেষ করবেন অভিনেতা।

ঠিক ছিল, পরিচালক ‘কবির সিং’ খ্যাত সন্দীপ রেড্ডি ভাঙ্গা এই প্রথম রণবীরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন। ছবির নাম ‘অ্যানিমাল’। ২০২১ সালে মুক্তি পেতে চলেছে ‘ক্রাইম ড্রামা’ ছবি। ছবির আবহসঙ্গীত করেছেন হর্ষবর্ধন রামেশ্বর। ছবি ঘোষণার এক ভিডিও রিলিজও হয়, তাতে শোনা গিয়েছিল রণবীর কাপুরের কণ্ঠ।

অনসম্বল কাস্টিংয়ে রয়েছেন, অনিল কাপুর, ববি দেওল, পরিনীতি চোপড়া। ছবিতে পরিণীতি রণবীরের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করছেন। এবং অনিল কাপুর হচ্ছেন রণবীরের ‘বাবা’।

 

 

সূত্রের খবর, “‘গ্যাংস্টার ড্রামা’ ছবি এমনভাবে শুট করা হবে, তা এর আগে কখনও হয়নি। ফিল্মে সমস্ত চরিত্র এক অস্থির সম্পর্ক জড়িয়ে পড়ে এবং এমন এক পরিস্থতি সৃষ্টি হয় যে ছবির নায়ক এক পশুতে পরিণত হয়।”

ফিল্মের কেন্দ্রবিন্দু রণবীর কাপুর। তবে পরিনীতি গুরুত্বপূর্ণ এক চরিত্রে অভিনয় করছেন।

 

 

“পরিণীতি রণবীরের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন, অন্যদিকে অনিল কাপুর তাঁর বাবার চরিত্রে। ছবির গল্পে রয়েছে প্রতিহিংসা, মূলত এটি একটি ডার্ক থ্রিলার। রণবীরের অন্য সব ফিল্ম শুটিং শিডিউল ঠিকঠাক থাকলে আগামী জুন মাসে শুটিং শুরু হতে পারে ‘অ্যানিম্যাল’-এর শুটিং।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla