সলমনকে বাঁচাতে কড়া সিদ্ধান্ত ‘বিগ বস’ কর্তৃপক্ষের, সেটের সবাইকে মানতে হবে এই নিয়ম

Salman Khan: কংগ্রেস নেতা বাবা সিদ্দিকীর মৃত্যুর পর থেকে আতঙ্কে দিন কাটাচ্ছেন সলমন খান। ইন্ডাস্ট্রির অন্দরে ফিসফাস ভাইজানের ঘনিষ্ঠ হওয়ার জন্যই নাকি এই পরিণতি হয়েছে কংগ্রেস নেতার। এই ঘটনার পর রাতের ঘুম উড়েছে বলি অভিনেতার। তাই দ্বিগুণ হয়েছে সলমনের নিরাপত্তা। ভয়ে তটস্থ নায়কের গোটা পরিবার।

সলমনকে বাঁচাতে কড়া সিদ্ধান্ত 'বিগ বস' কর্তৃপক্ষের, সেটের সবাইকে মানতে হবে এই নিয়ম
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2024 | 11:30 PM

কংগ্রেস নেতা বাবা সিদ্দিকীর মৃত্যুর পর থেকে আতঙ্কে দিন কাটাচ্ছেন সলমন খান। ইন্ডাস্ট্রির অন্দরে ফিসফাস ভাইজানের ঘনিষ্ঠ হওয়ার জন্যই নাকি এই পরিণতি হয়েছে কংগ্রেস নেতার। এই ঘটনার পর রাতের ঘুম উড়েছে বলি অভিনেতার। তাই দ্বিগুণ হয়েছে সলমনের নিরাপত্তা। ভয়ে তটস্থ নায়কের গোটা পরিবার। এই আতঙ্কিত পরিস্থিতিতে বিগ বস ১৮ -এর শুটিং শুরু করেছেন ভাইজান। বলিসূত্রে খবর বৃহস্পতিবার গভীর রাতে বিগ বস ১৮-এর একটি পর্বের শুটিং সেরে ফেলেছেন নায়ক। শুক্রবার কড়া নিরাপত্তার মধ্যে বিগ বসের সেটে পৌঁছন সলমন। কিছু দিন সিদ্দিকীর মৃত্যুর খবর পেয়ে বিগ বসের শুটিং থামিয়ে সেট থেকে বেরিয়ে যান ভাইজান। আবারও সেই শুটিং।

এখন নিরাপত্তা তাঁর আরও আঁটোসাঁটো। নায়কের নিরাপত্তা নিয়ে বিশেষ চিন্তা থাকলেও তাঁর শুটিং বন্ধ হবে না। অভিনেতার নিরপত্তা নিশ্চিত করার জন্য প্রযোজনা ও চ্যানেল আধিকারিকরা বিশেষ নজর রাখছেন তাঁর উপর। ইতিমধ্যেই বিগ বসের সেটে মোট ৬০ জন নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছে। সেটের মধ্যে প্রবেশ করার আগে সবাইকে দেখাতে হবে তাঁদের আধার কার্ড।

উল্লেখ্য, ইতিমধ্যেই মুম্বই পুলিশ জানিয়েছে, সলমন খানকে খুন করার জন্য ২৫ লক্ষ টাকার সুপারি দেওয়া হয়েছিল। আর এবার সরাসরি হুমকি দেওয়া হল বলিউড অভিনেতা সলমনকে। ‘বাবা সিদ্দিকির থেকেও খারাপ পরিণতি হবে’, এই ভাষাতেই দেওয়া হয়েছে হুমকি। মুম্বই ট্রাফিক পুলিশের কাছে পৌঁছেছে সেই হুমকি মেসেজ। তবে কি বিষ্ণোই গ্যাংয়ের হুমকি পেলেনে অভিনেতা? মুম্বই ট্রাফিক পুলিশের হোয়াটসঅ্যাপ নম্বরে ওই বার্তা পাঠানো হয়েছে।

সেখানে সলমন খানের কাছে ৫ কোটি টাকা দাবি করা হয়েছে। লরেন্স বিষ্ণোই গ্যাং-এর নাম করেই পাঠানো হয়েছে মেসেজ। সেখানে সতর্ক করে বলা হয়েছে, বিষয়টি হালকা ভাবে নেবেন না। মেসেজে লেখা, “সলমন খান যদি বেঁচে থাকতে চান এবং লরেন্স বিষ্ণোই গ্যাং-এর সঙ্গে সব শত্রুতা শেষ করতে চান, তাহলে তাঁকে পাঁচ কোটি টাকা দিতে হবে। এটাকে হালকাভাবে নিলে ভুল করবেন।” মেসেজে আরও বলা হয়েছে যে, টাকা না দিলে তাঁর অবস্থা বাবা সিদ্দিকির থেকেও খারাপ হবে। মুম্বই পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।