‘বিগ বস ১৪’-এ গিয়ে কাকে প্রোপোজ করলেন রাহুল?

একসঙ্গে একটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তাঁরা। কিন্তু তাঁর প্রতি ভালবাসার কথা রিয়ালিটি শো-এ গিয়ে সকলের সামনে প্রথম বললেন রাহুল।

‘বিগ বস ১৪’-এ গিয়ে কাকে প্রোপোজ করলেন রাহুল?
রাহুল বৈদ্য।
স্বরলিপি ভট্টাচার্য

|

Nov 25, 2020 | 12:19 PM

TV9 বাংলা ডিজিটাল: রাহুল বৈদ্য (Rahul Vaidya)। ২০০৪-এ টেলিভিশন দর্শকের ঘরে ঘরে পৌঁছে গিয়েছিল এই নাম। কারণ সে বছরই ‘ইন্ডিয়ান আইডল’ নামের একটি রিয়ালিটি শো-র প্রথম সিজনে প্রতিযোগী হিসেবে উপস্থিত ছিলেন রাহুল। তাঁর গানের গলা মুগ্ধ করেছিল দর্শককে। সেই রাহুল ফের একটি রিয়ালিটি শো-এ। আপাতত ‘বিগ বস ১৪’ (Big Boss)-এর ঘরে রয়েছেন রাহুল। আর সেখান থেকেই প্রেম নিবেদন করলেন দিশা পারমারকে (Disha Parmar )।

‘বিগ বস ১৪’-এর নির্মাতারা সোশ্যাল মিডিয়ায় একটি প্রোমো শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, বিগ বসের ঘরের বাকি সদস্যদের রাহুল জানাচ্ছেন, তাঁর জীবনে এক বিশেষ বন্ধুর জন্মদিনে তিনি তাঁর কাছে থাকতে পারলেন না। সেই বন্ধুকে গত দু’বছর ধরে তিনি চেনেন। তাঁর নাম দিশা পারমার। ঘরের বাকি সদস্যদের হাততালির মাঝে রাহুল বলেন, “দিশা আমি মনে করি, এই পৃথিবীতে তুমি সবথেকে সুন্দর মানুষ। জানি না, এটা বলতে কেন এতদিন সময় লাগল আমার! তুমি কি আমাকে বিয়ে করবে?”

ক্যামেরার সামনে হাঁটু মুড়ে বসে হাতে আংটি নিয়ে দিশাকে প্রেম নিবেদন করেন রাহুল। রাহুলের টি শার্টেও লেখা ছিল ‘ম্যারি মি’। যদিও বিগ বসে খেলতে যাওয়ার আগে রাহুল প্রকাশ্যে জানিয়েছিলেন, দিশা শুধুমাত্র তাঁর ভাল বন্ধু। একসঙ্গে একটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তাঁরা। কিন্তু তাঁর প্রতি ভালবাসার কথা রিয়ালিটি শো-এ গিয়ে সকলের সামনে প্রথম বললেন রাহুল।

Rahul and Disha

রাহুল এবং দিশা।

দিশা পেশায় অভিনেত্রী। হিন্দি ধারাবাহিক ‘প্যায়ার কা দরদ হ্যায়’, ‘মিঠা মিঠা প্যায়ারা প্যায়ারা’-তে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। ২০১৫-এ বিগ বসে খেলতে গিয়েছিলেন দিশাও। তবে রাহুলের দেওয়া বিয়ের প্রস্তাবে তিনি রাজি কি না, তা এখনও জানাননি।

আরও পড়ুন, সোনমের বাবার পরিচয় জেনে অবাক হয়েছিলেন সঞ্জয়?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla