নির্বাচনে জিতে ফিরে ইউভানকে সময় দিচ্ছেন রাজ চক্রবর্তী

গতকাল ছিল বাংলার রায়। প্রথমবার বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন রাজ। ব্যারাকপুর কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে লড়াই করেছিলেন। বাংলার মানুষ তাঁকে ফেরাননি। জিতেছেন তিনি।

নির্বাচনে জিতে ফিরে ইউভানকে সময় দিচ্ছেন রাজ চক্রবর্তী
ইউভানের অন্নপ্রাশনে তোলা হয়েছিল এই ছবি।- ফাইল চিত্র।

গাড়ির মধ্যে তার মাপের সিট। সিটবেল্ট পরে বসেছে সে। কখনও জানলার বাইরে তাকিয়ে দেখছে। কখনও বা দৃষ্টি সোজা ক্যামেরায়। সে অর্থাৎ ইউভান (star kid)। পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakrabarty )এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একমাত্র সন্তান।

ইউভানের গাড়ি চড়ার এমন একটি ভিডিয়ো সোমবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ। তিনি যেন ইউভানের বয়ানেই লিখেছেন, ‘বাবার সঙ্গে একটা ছোট্ট ড্রাইভে বেরিয়েছি।’

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

গতকাল ছিল বাংলার রায়। প্রথমবার বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন রাজ। ব্যারাকপুর কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে লড়াই করেছিলেন। বাংলার মানুষ তাঁকে ফেরাননি। জিতেছেন তিনি। এ বার কাঁধে আরও বড় দায়িত্ব। সদ্য রাজনীতিতে এসে যেভাবে সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন রাজ, তাতে যে তিনি আগামী দিনেও রাজনীতির ময়দানে দক্ষ খেলোয়াড় হয়ে উঠবেন, সে বিষয়ে একপ্রকার নিশ্চিত তাঁর প্রিয়জনেরা।

এতদিন নির্বাচনের দায়িত্ব পালন করতে ব্যারাকপুরেই থেকেছেন রাজ। নির্বাচনের ফল ঘোষণার পর বাড়ি ফিরেছেন। সময় দিচ্ছেন ইউভানকে। শুভশ্রী কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন। এখন তিনি আগের থেকে ভাল। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। ফলে তিনিও ছেলের কাছে যেতে পারছেন না। এতদিন পরে ইউভানের সঙ্গে সময় কাটাতে পেরে খুশি রাজ।

আরও পড়ুন, মালাইকার জন্য রান্না করলে কোন রেসিপি ট্রাই করবেন অর্জুন?

Click on your DTH Provider to Add TV9 Bangla