মালাইকার জন্য রান্না করলে কোন রেসিপি ট্রাই করবেন অর্জুন?

মালাইকার জন্য স্পেশ্যাল কোন পদ রাঁধতে চান, তা সম্প্রতি একটি শো-এ গিয়ে প্রকাশ করলেন অর্জুন।

  • TV9 Bangla
  • Published On - 20:38 PM, 3 May 2021
মালাইকার জন্য রান্না করলে কোন রেসিপি ট্রাই করবেন অর্জুন?
মালাইকা এবং অর্জুন।

অর্জুন কাপুর (Arjun Kapoor) এবং মালাইকা আরোরার (Malaika Arora) প্রেমের খবর বলিউডে (bollywood) কারও অজানা নয়। তাঁরা একে অপরের জন্য অনেক কিছুই করতে পারেন। সেটাই তো স্বাভাবিক। প্রেমিকাকে রান্না করে খাওয়াতেও চান অর্জুন। মালাইকার জন্য স্পেশ্যাল কোন পদ রাঁধতে চান, তা সম্প্রতি একটি শো-এ গিয়ে প্রকাশ করলেন অর্জুন।

সম্প্রতি ‘স্টার ভার্সেস ফুড’ শো-এ সেলেব অতিথি হিসেবে রান্নার প্রতিযোগিতায় অংশ নেন অর্জুন। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়, মালাইকার জন্য কিছু রান্না করতে হলে, তিনি কোন রেসিপি ট্রাই করবেন? অর্জুন জানান, মালাইকা মিষ্টি খেতে ভালবাসেন। তাই প্রেমিকার জন্য যে কোনও মিষ্টির পদ রান্না করবেন তিনি।

আরও পড়ুন, ‘তুমি অনেক তাড়াতাড়ি চলে গেলে মা’, ঋদ্ধিমার পোস্টে শিল্পীদের সান্ত্বনা

অর্জুনের কাছে প্রশ্ন ছিল, রণবীর সিংয়ের জন্য কোন ডিশ রান্না করবেন তিনি? এতে মজার উত্তর দিয়েছেন অভিনেতা। তিনি মনে করেন, জন্মগত ভাবে প্রচুর ক্যাফেইন রয়েছে রণবীরের মধ্যে। তাঁর দুরন্ত এনার্জি। তাই এনার্জি কমানোর কোনও খাবার থাকলে, সেটাই রণবীরের জন্য তৈরি করবেন তিনি। মজা করে এ কথা বলার পর অবশ্য সিন্ধ্রি কারি এবং ভাতের কথা বলেছেন অর্জুন। তিনি জানান, রণবীর সিন্ধ্রি। তিনি এই রেসিপিটি পছন্দ করবেন বলে মনে করেন তিনি।

অর্জুন আগে জানিয়েছিলেন তাঁর বাবা বনি কাপুর এবং মা প্রয়াত মোনা কাপুরের যখন বিচ্ছেদ হয়, তখন দুঃখ ভুলতে তিনি খাবার বেছে নেন। রকমারি খাবার খেয়ে তিনি আনন্দ পেতেন। আর খাবারের মাধ্যমেই কমর্ফট খুঁজতেন। ভুলে থাকতেন বাস্তব পরিস্থিতি। তখন থেকেই এক কথায় নিজেকে ফুডি আখ্যা দিতে পছন্দ করেন অর্জুন। সে কারণে ওজনও অনেক বেড়ে গিয়েছিল। তবে পরে ডায়েট কন্ট্রোল করে ওজন নিয়ন্ত্রণে নিয়ে আসেন অভিনেতা।