বিপত্তিতে রজনীকান্ত, এ কী হল থালাইভার সখের বাংলোর?

Rajinikanth: চেন্নাইতে এক বিলাসবহুল বাংলোতে থাকেন রজনীকান্ত। যা বাইরে থেকে দেখে নিতে নিত্যদিন হাজার হাজার মানুষ ভিড় জমিয়ে থাকেন। সেই রজনীকান্তকে নিয়েই এবার চিন্তার ভাঁজ ভক্তদের কপালে।

বিপত্তিতে রজনীকান্ত, এ কী হল থালাইভার সখের বাংলোর?
Follow Us:
| Updated on: Oct 17, 2024 | 5:09 PM

রজনীকান্ত, সিনেপাড়ার তিনি থালাইভা। দক্ষিণী এই সুপারস্টার আজও পর্দায় ঝড় তুলে চলেছেন। হাজার হাজার ভক্তের মনের রাজত্ব যে অভিনেতার তিনি এবার বেজায় বিপত্তিতে। হঠাৎ কী এমন ঘটল তাঁর সখের বাংলোর? চেন্নাইতে এক বিলাসবহুল বাংলোতে থাকেন রজনীকান্ত। যা বাইরে থেকে দেখে নিতে নিত্যদিন হাজার হাজার মানুষ ভিড় জমিয়ে থাকেন। সেই রজনীকান্তকে নিয়েই এবার চিন্তার ভাঁজ ভক্তদের কপালে। সদ্য বন্যার কবলে পড়েছে চেন্নাই। অতিভারী বৃষ্টির কারণে ডুবেছে একাধিক জায়গা। আর সেই তালিকা থেকে বাদ পড়েনি রজনীকান্তের বাসভবনও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে দেখা বহু ছবি থেকে ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে জলে ডুবেছে তাঁর বাড়ির গ্রাউন্ড ফ্লোর। জল ঢুকে পড়েছে ঘরে। সূত্রের খবর চেন্নাইয়ের পোয়েস গার্ডেন অঞ্চলে অবস্থিত এই বাড়ি থেকে দ্রুত যাতে জল বার করা যায়, তার জন্য প্রশাসন থেকে ব্যবস্থাও নেওয়া হয়েছে। চেষ্ট চলছে যাতে পাম্প করে জল বার করে নিয়ে আসা যায়।

এখানেই শেষ নয়, পাশাপাশি কজনীকান্তের পারিবারিক পরিচারকেরাও চেষ্টা করে চলেছেন আপ্রাণ, যাতে কোনও ক্ষতি না হয় রজনীকান্তের বাংলোর। যদিও এই প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি এখনও অভিনেতা। সদ্য হাসপাতাল থেকে ছাড়া পেড়েছেন তিনি। বেশ কিছ সমস্যার কারণে তাঁকে দিন চারেকের জন্য হাসপাতালে থাকতে হয়। থালাইভা খানিক সুস্থ হতেই তাঁকে ছাড়া হয় বাড়িতে। যদিও এখন তাঁর কোনও কাজের অনুমতি নেই। তাই বাড়িতেই রয়েছেন তিনি। পরিস্থিতি সকলে মিলে স্বাভাবিক করার চেষ্টায় মরিয়া। যদিও আবহাওয়া মোটেও ভাল নয়। দক্ষিণের বেশ কিছ জেলায় এখনও জারি সতর্কতা।