অন্তঃসত্ত্বা স্ত্রীকে ফেলে অন্য নায়িকার সঙ্গে কোথায় হারালেন রণবীর, প্রকাশ্যে ছবি

Bollywood Gossip: সম্প্রতি সান ট্যান নিয়ে একটি পোস্ট করতে দেখা যায় দীপিকাকে। অন্তঃসত্ত্বা দীপিকার প্রতিটা আপডেটে কড়া নজর ভক্তদের। রণবীর সিং তাঁকে এই সময় যে বেজায় চোখে চোখে রাখবেন, তা কারও অজানা নয়।

অন্তঃসত্ত্বা স্ত্রীকে ফেলে অন্য নায়িকার সঙ্গে কোথায় হারালেন রণবীর, প্রকাশ্যে ছবি
Follow Us:
| Updated on: Apr 16, 2024 | 4:35 PM

অন্তঃসত্ত্বা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ২৯ ফেব্রুয়ারি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল সুখবর। কারণ এবার আর জল্পনা নয়। রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন নিজেই জানিয়েছিলেন সুখবর। জানিয়েছিলেন তাঁদের পরিবারে নতুন অতিথি আসতে চলেছে। সেপ্টেম্বর মাসেই দেবেন সুখবর। এই খবর প্রকাশ্যে আসার পরই যখন প্রথম এই জুটিকে দেখা গেল, ভক্তরা শুভেচ্ছা জানাতে একপ্রকার ঘিরে ধরলেন তাঁদের। সকলের মুখে খুশির হাসি ও উচ্ছ্বাস দেখে আবেগঘন জুটি। তাঁরাও হাসি মুখে সকলের শুভেচ্ছা গ্রহণ করছিলেন। তারপর তাঁকে প্রথম দেখা গিয়েছিল জামনগরে। যেখানে দীপিকা পাড়ুকোনকে দেখে অনেকেই ভালবাসা জানিয়েছিলেন। তারপর থেকে মাঝে মধ্য়েই তাঁকে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় নিজেই একাধিক ছবি পোস্ট করে থাকেন তিনি। যা নিয়ে নিত্য চর্চা তুঙ্গে।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সম্প্রতি সান ট্যান নিয়ে একটি পোস্ট করতে দেখা যায় দীপিকাকে। অন্তঃসত্ত্বা দীপিকার প্রতিটা আপডেটে কড়া নজর ভক্তদের। রণবীর সিং তাঁকে এই সময় যে বেজায় চোখে চোখে রাখবেন, তা কারও অজানা নয়। তাই বলে এই সময় দীপিকাকে ছেড়ে কোথায় হারালেন রণবীর সিং? সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল সেই খবর। যেখানে দেখা গেল অভিনেত্রী কৃতি স্যাননের সঙ্গে বেনারসে ঘুরছেন তিনি। একটি প্রাইভেট অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন এই জুটি। সেখানেই কাজের ফাঁকে তাঁরা কিছুটা সময় কাশী বিশ্বনাথ ঘাটে কাটালেন। সেখানেই করলেন ব়্যাম্প ওয়াক, পোজ় দিয়ে জুটি তুললেন ছবিও। যদিও সঙ্গে থাকলেন না দীপিকা। রণবীর ও কৃতিকে একফ্রেমে দেখে অনেকেই ভালবাসায় ভরিয়ে দিলেন, কেউ কেউ আবার খোঁজ করলেন, যে কোথায় দীপিকা? যদিও এটা যে এক পেশাগত কথা রাখা, তা বুঝে নিতে খুব একটা অসুবিধে হয় না কারও।