Rekha: ‘আমি কখনও গর্ভবতী…’, নিজেকে ‘বদনাম’ অভিনেত্রী বলেন রেখা

Controversy: প্রেম থেকে সংসার, সম্পর্ক, একাধিকবার মন ভেঙেছে তাঁর। তা নিয়ে প্রকাশ্যে মুখ খুলতেও দেখা যায় তাঁকে। অমিতাভ বচ্চনের সঙ্গে নাম জড়িয়েছে পরকিয়ার। যদিও এই বিষয় অমিতাভ মুখ না খুললেও তা অকপটে স্বীকার করে নেন রেখা।

Rekha: 'আমি কখনও গর্ভবতী...', নিজেকে 'বদনাম' অভিনেত্রী বলেন রেখা
Follow Us:
| Updated on: Aug 28, 2024 | 8:05 PM

রেখা, বলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী। যাঁকে নিয়ে ভক্ত মনে সদাই কৌতুহলের পারদ থাকে তুঙ্গে। তাঁকে এক ঝলক দেখার জন্য হাজার হাজার পুরুষ ভক্তরা থাকতেন মুখিয়ে। দশকের পর দশক তিনি ধরে রেখেছেন নিজের সৌন্দর্য। যা নিয়ে চর্চাও কম হয় না। তবে পর্দার জীবন তাঁর যতটা রঙিন, ব্যক্তি জীবন তাঁর ঠিক ততটাই কষ্টের। প্রেম থেকে সংসার, সম্পর্ক, একাধিকবার মন ভেঙেছে তাঁর। তা নিয়ে প্রকাশ্যে মুখ খুলতেও দেখা যায় তাঁকে। অমিতাভ বচ্চনের সঙ্গে নাম জড়িয়েছে পরকিয়ার। যদিও এই বিষয় অমিতাভ মুখ না খুললেও তা অকপটে স্বীকার করে নেন রেখা। হাসতে হাসতেই একাধিক সাক্ষাৎকারে তাঁকে বলতে শোনা যায়, এক তরফ প্রেমের ক্ষমতা কতটা তিনি জানেন।

তবে সেই রেখাই নিজেকে নিয়ে এ কেমন মন্তব্য করেছিলেন? নিজের সম্পর্কে মন্তব্য করতে গিয়ে তিনি বলেন,  “এটা নিছক সামান্য বিষয় যে আমি এখনও পর্যন্ত গর্ভবতী হইনি। আমি শুধু একজন অভিনেত্রী নই, আমি একজন বদনাম অভিনেত্রী যাঁর একটি খারাপ অতীত এবং একজন যৌন ক্ষুধার্থ নারী হওয়ার খ্যাতি রয়েছে।” রেখার মা হওয়া হয়নি। তা নিয়ে যদিও তিনি খুব একটা আক্ষেপ করেন না কোনওদিন। উল্টে একবার জানিয়েছিলেন যে তিনি চান না তাঁর ও তাঁর কাছের মানুষের মাঝে কেউ আসুক। তিনি চান, তাঁর সম্পূর্ণ নজরটা তাঁর কাছের মানুষের প্রতিই থাকুক, তা যেন ভাগ না হয়ে যায়। যদিও একটা সময় রেখাকে ইন্ডাস্ট্রির অন্দরমহলে বহুবার কটাক্ষের শিকার হতে হয়েছে। অনেকেই তাঁর চরিত্র নিয়ে নানা মন্তব্য করেছেন, যদিও রেখা তা নিয়ে কোনওদিনই খুব একটা বিচলিত হননি।