সিনেমা হলেই ইদে রিলিজ ‘রাধে’-র , আশ্বস্ত করলেন সলমন খান

রণজিৎ দে

রণজিৎ দে |

Updated on: Jan 19, 2021 | 7:06 PM

এ-বছর ইদে ‘রাধে’ রিলিজ করছে সিনেমা হলেই, আশ্বস্ত করলেন সলমন খান। নিজের ইনস্টাতে স্পষ্ট করে ‘ভাইজান’ জানিয়েছেন হল মালিক এবং এক্সিবিটরদের কথা মাথায় রেখেই এ-বছর ইদে ওঁর নতুন ছবি ‘রাধে’-র হল রিলিজের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সিনেমা হলেই ইদে রিলিজ ‘রাধে’-র , আশ্বস্ত করলেন সলমন খান
'রাধে'-র পোস্টার

বছর ইদে ‘রাধে’ রিলিজ করছে সিনেমা হলেই, আশ্বস্ত করলেন সলমন খান (Salman Khan)। নিজের ইনস্টাতে স্পষ্ট করে ‘ভাইজান’ জানিয়েছেন হল মালিক এবং এক্সিবিটরদের কথা মাথায় রেখেই এবছর ইদে ওঁর নতুন ছবি ‘রাধে’ হল রিলিজের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কিন্তু হল মালিকরাও যেন যথেষ্ট সতর্কতা অবলম্বন করেন, সেটাও মাথায় রাখতে বলেছেন তিনি

গের বছর অতিমারির কারণে বেশ অনেক দিন হলগুলো বন্ধ ছিল সারা দেশজুড়ে। একের পর এক ছবি ওটিটিতে রিলিজ করতে শুরু করে। এমনকী অক্ষয় কুমার অভিনীত ‘লক্ষ্মী’, অনুরাগ বসুর ‘লুডো’, অমিতাভ বচ্চন অভিনীত ‘গুলাবো সিতাবো’, বিদ্যা বালন অভিনীত ‘শকুন্তলা দেবী’র মত বিগ বাজেটের ছবিগুলো চড়া দামে কিনে নেয় ওটিটি প্ল্যাটর্ফমগুলো। এতে প্রযোজকরা লাভবান হলেও ফাঁপড়ে পড়েন হল মালিক এবং এক্সিবিটররা। এরপর সিনেমা হলগুলো খুললেও দর্শক খুব বেশি এখন হলমুখী হচ্ছেন না। ওটিটিতেই দেখে নিচ্ছেন সব ছবি। স্বাভাবিকভাবেই ক্ষতিগ্রস্ত হচ্ছেন হল মালিক এবং এক্সিবিটররা। রীতিমত আতঙ্কিত তাঁরা। এইভাবে চলতে থাকলে হলগুলো চালানো মুশকিল। এই আতঙ্কের জায়গা থেকেই হল মালিক এবং এক্সিবিটরদের অ্যাসোসিয়েশন সলমন খানকে অনুরোধ করেছিলেন তিনি যেন বাকিদের মত ওঁর নতুন ছবি ‘রাধে’ ওটিটিতে রিলিজ না করেন। সিনেমা হলেই যেন রিলিজ করেন তিনি। হল মালিকদের বিশ্বাস, সলমন খানের মত সুপার স্টারের ছবি সিনেমা হলে রিলিজ করলে দর্শক হলমুখী হবেই। ভরাডুবি থেকে বাঁচতে পারে সিনেমা হলগুলো। এই আশা থেকেই সলমন খানকে অনুরোধ জানিয়েছিলেন তাঁরা।

আরও পড়ুন :আবারও যৌন হেনস্থার অভিযোগ সাজিদ খানের বিরুদ্ধে, করলেন শার্লিন চোপড়া

অনুরোধ রেখেছেন ‘ভাইজান’। এবছর ইদে সিনেমা হলেই রিলিজ করবে ‘রাধে’। প্রত্যেক বছরই ‘ভাইজান’এর ছবি রিলিজ থাকে ইদে। এবছরও তার ব্যতিক্রম হচ্ছে না। ‘রাধে’ পরিচালনা করেছেন প্রভু দেবা। সলমন খানের বিপরীতে আছেন দিশা পাটানি। ‘ভাইজান’কে দেখতে দর্শক আবার হলমুখী হবেন, আশায় বুক বাঁধছেন দেশের হল মালিকরা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla