‘পাঠান’ ছবির সেটে করোনার হানা, আইসোলেশনে শাহরুখ খান

কিছুদিন আগে দুবাইতে ছবির একটা বড় অংশ শুট করার পর মুম্বইতে দ্বিতীয় দফার শুট চালু হয়েছিল। কিন্তু এরই মধ্যে এই বিপত্তি। ফলে আপাতত স্থগিত রয়েছে শুটিং।

'পাঠান' ছবির সেটে করোনার হানা, আইসোলেশনে শাহরুখ খান
শাহরুখ খান।
Follow Us:
| Updated on: Apr 13, 2021 | 5:37 PM

অক্ষয় কুমার অভিনীত বিগবাজেট ছবি ‘রামসেতু’র পর এ বার করোনার হানা শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’ ছবির সেটেও। সূত্র বলছে, ‘পাঠান’ ছবির এক ক্রু মেম্বার নাকি করোনায় আক্রান্ত হয়েছেন। শাহরুখ খান তাঁর ‘ক্লোজ কন্ট্যাক্ট’-এ আসার কারণে আপাতত নিজেকে কোয়রান্টিন করে রেখেছেন কিং খান। যে ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন তিনিও আইসোলেশনেই রয়েছেন।

কিছুদিন আগে দুবাইতে ছবির একটা বড় অংশ শুট করার পর মুম্বইতে দ্বিতীয় দফার শুট চালু হয়েছিল। কিন্তু এরই মধ্যে এই বিপত্তি। ফলে আপাতত স্থগিত রয়েছে শুটিং। সূত্র বলছে, প্রয়োজনে ছবির বাকি সদস্যদেরও কোভিড পরীক্ষা করা হবে। সারা দেশ জুড়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। অক্ষয় কুমারের রামসেতুর সেটে করোনা আক্রান্ত হয়েছেন ৪৫ জন সদস্য। অক্ষয় নিজেও করোনায় আক্রান্ত। এ ছাড়াও রণবীর কাপুর থেকে আলিয়া ভাট, ভিকি কৌশল– করোনা রেহাই দেয়নি কাউকেই।

অন্যদিকে প্রায় তিন বছর পর বড় পর্দায় কামব্যাক করতে চলেছে শাহরুখ খান। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ওই ছবির কিছু দিন আগেই শুটিংয়ের ছবি এবং ভিডিয়ো ফাঁস হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। শাহরুখ ছাড়াও ছবিতে রয়েছেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন। ‘পাঠান’-এ রয়েছে আরও এক চমক। ওই ছবিতে এক ‘কেমিও’ চরিত্রে দেখা যাবে সলমন খানকেও। ২০১৮-তে ‘জিরো’ ছবিতে শেষ দেখা গিয়েছিল শাহরুখকে। কিন্তু সেই ছবি বক্স অফিসে দাগ ফেলতে পারেনি। বিস্তর সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। ছবি থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন কিং খান। অবশেষে ফিরছেন তিনি, কিন্তু বিপত্তি সেখানেও!