করোনা-আক্রান্ত নাট্যকর্মীদের সাহায্য করার জন্য এক অভিনব পন্থা নিলেন শ্রেয়াস তলপড়ে

এই অতিমারিতে ইন্ডাস্ট্রির যে অপূরণীয় ক্ষতি হল তা নিয়ে চিন্তিত অভিনেতা। এগিয়ে এসেছেন শ্রেয়াস তলপড়ে। তিনি করোনা-আক্রান্ত নাট্যকর্মীদের পাশে দাঁড়িয়েছেন।

করোনা-আক্রান্ত নাট্যকর্মীদের সাহায্য করার জন্য এক অভিনব পন্থা নিলেন শ্রেয়াস তলপড়ে
শ্রেয়াস
Follow Us:
| Updated on: May 15, 2021 | 5:12 PM

নতুন ছবির শুটিং করছিলেন শ্রেয়াস তলপড়ে। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউয়ে সবকিছু ভেস্তে যায়। সারা দেশের কোথাও আংশিক আবার কোথাও পূর্ণ লক ডাউন শুরু হয়েছে। সমস্ত শুটিং বন্ধ। সিনেমা হল বন্ধ। ছবির রিলিজ পিছিয়ে গিয়েছে। বলি-তারকাদের অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। কেউ অক্সিজেনের যোগান দিচ্ছেন,কেউ হাসপাতালে বেডের ব্যবস্থা করে দিচ্ছেন,কেউ নিজের সোশ্যাল মিডিয়ায় অনবরত করোনা চিকিৎসা সংক্রান্ত গুরুত্নপূর্ণ তথ্য দিয়ে চলেছেন। এগিয়ে এসেছেন শ্রেয়াস তলপড়ে। তিনি করোনা-আক্রান্ত নাট্যকর্মীদের পাশে দাঁড়িয়েছেন।

View this post on Instagram

A post shared by Shreyas Talpade (@shreyastalpade27)

শ্রেয়াস আগের বছর একটি অ্যাপ লঞ্চ করেছিলেন। এই অ্যাপে ক্লিক করলেই নানা রকম লাইভ পারফরম্যান্স, নাটক, অডিও বুকের হদিস পাওয়া যায়। এই অ্যাপের গ্রাহক হলে তবেই আপনি নানা রকম লাইভ পারফরম্যান্সের আস্বাদ পেতে পারবেন। শ্রেয়াস তাঁর এই অ্যাপকেই এবার কাজে লাগিয়েছেন করোনা-আক্রান্ত নাট্যকর্মীদের পাশে দাঁড়ানের জন্য। কীভাবে? এক দারুণ উপায় বের করেছেন শ্রেয়াস। এই অ্যাপেই নতুন একটা বিভাগ সংযোজন করেছেন তিনি। এই বিভাগটির মাধ্যমে বিভিন্ন নাট্যদলের নাটক মানুষ দেখতে পারবেন। এই নাটক বিনা পয়সায় দেখা যাবে না। দেখতে গেলে টিকিট কেটে দেখতে হবে। এই টিকিটের টাকার অর্ধেক দেওয়া হবে কলা কুশলীদের।আর বাকি অর্ধেক দুঃস্থ করোনা-আক্রান্ত নাট্যকর্মীদের জন্য দান করা হবে।

আরও পড়ুন:‘রাধে’-র অন্যতম ভিলেন সাংরে স্টিহেলট্রিমের আসল পেশা কী জানেন?

শ্রেয়াস আশাবদী। তিনি মনে করেন নিশ্চয়ই মানুষ টিকিট কেটে নাটক দেখবেন এবং মানুষের পাশে দাঁড়াবেন। তবে এই অতিমারিতে ইন্ডাস্ট্রির যে অপূরণীয় ক্ষতি হল তা নিয়ে চিন্তিত অভিনেতা।