তৃণমূলের প্রচারে হাতে হরলিক্স সোহমের! এ কী কাণ্ড মহিলার

Soham Chakraborty: নিজে ভোটে না দাঁড়ালেও তৃণমূলের তারকা প্রচারকের তালিকায় এবারে নাম রয়েছে সোহমের। সেই মতো কৌশানী মুখোপাধ্যায়ের সঙ্গে প্রচারে বের হয়েছিলেন তিনি। হুডখোলা জিপ থেকে করছিলেন প্রচার। আচমকাই ছুটতে ছুটতে হাজির হন এক মহিলা।

তৃণমূলের প্রচারে হাতে হরলিক্স সোহমের! এ কী কাণ্ড মহিলার
সোহমকে দেখে এ কী করলেন মহিলা!
Follow Us:
| Updated on: Apr 29, 2024 | 6:50 PM

 

‘মা, মা-একটু হরলিক্স দাওনা মা, চেটে চেটে খাবো’– এক যুগ আগে সন্ধ্যা রায়কে বলেছিল মাস্টার বিট্টু। দিন পার হয়ে গিয়েছে। মাস্টার বিট্টু এখন সোহম চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি যিনি চন্ডিপুরের বিধায়কও বটে। তবে হরলিক্স ও সোহমের ‘কানেকশন’ যে আজীবনের সাম্প্রতিক কালে একটি ঘটনা যেন আবারও মনে করিয়ে দিল তা। চলতি লোকসভা নির্বাচনে সোহমের হাতে কিনা দেখা গেল তাঁর সেই সিগনেচার ড্রিঙ্ক হরলিক্সকে!

নিজে ভোটে না দাঁড়ালেও তৃণমূলের তারকা প্রচারকের তালিকায় এবারে নাম রয়েছে সোহমের। সেই মতো কৌশানী মুখোপাধ্যায়ের সঙ্গে প্রচারে বের হয়েছিলেন তিনি। হুডখোলা জিপ থেকে করছিলেন প্রচার। আচমকাই ছুটতে ছুটতে হাজির হন এক মহিলা। হাতে ধরা এক হরলিক্সের বোতল। সেই বোতলই সোহমের হাতে ধরিয়ে দেন তিনি। প্রথমটায় বুঝতে পারেননি সোহম। উপহার গ্রহণও করে নেন। পাশে বসা কৌশানী অবশ্য গোটা বিষয়টি দেখে হাসি চেপে রাখতে পারেননি। সোহম কিন্তু হাসেননি। সেই মহিলাকে নমস্কার করে হরলিক্স সরিয়ে রাখেন পাশেই।

সামাজিক মাধ্যমে এই ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে অবশ্য রসিকতা ছাড়েনি নেটপাড়া। একজন লেখেন, “এখানেও হরলিক্স! আপনার ভাগ্যটাই খারাপ।” অন্য এক নেটিজেনের কটাক্ষ, “আপনার ডায়লগে বলেছিলেন চেটে চেটে খাব। দেখবেন, কারও পদলেহন যেন করতে না হয়।”এর আগে গত বছর দাদাগিরিতে এসেও হরলিক্স-কাণ্ডের ‘শিকার’ হয়েছিলেন সোহম। তাঁকে দেখে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছিলেন,” হরলিক্স কিন্তু সোহমের পিছু ছাড়ে না’। সহমত পোষণ করেন সোহমও। জানান, ‘হ্যাঁ, দাদা সেই প্রথম ছবি থেকে এখনও’। শুধু কি ছবি? ভোটের বাজারে হরলিক্স হিট, প্রমাণ দিলেন সোহম।