সাত পাকে বাঁধা পড়লেন কাঞ্চন-শ্রীময়ী, বাসর রাতের ভিডিয়ো এল সামনে

Sreemoyee-Kanchan: নবদম্পতীকে শুভেচ্ছা জানাতে সোশ্যাল মিডিয়ায় বাড়ছে ক্রমেই ভিড়। কারণ এই জুটির বিয়ের ছবি পেতে খুব একটা অপেক্ষা করতে হয়নি। প্রতিটা আপডেট শ্রীময়ী ও কাঞ্চন প্রতিটা পদে পদে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

সাত পাকে বাঁধা পড়লেন কাঞ্চন-শ্রীময়ী, বাসর রাতের ভিডিয়ো এল সামনে
Follow Us:
| Updated on: Mar 03, 2024 | 1:00 PM

কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টোরাজ। গত দুই বছর ধরেই তাঁদের সম্পর্ক নিয়ে বিভিন্ন মহলে চর্চা ছিল তুঙ্গে। যদিও একাধিকবার তাঁরা স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, যে তাঁরা কেবলই বন্ধু। তেমন কোনও সম্পর্ক তাঁদের মধ্যে নেই। তবে সময়ের সঙ্গে সঙ্গে সেই সমীকরণ পাল্টাতে খুব বেশি সময় নেয়নি। আর আজ তাঁরা স্বামীস্ত্রী। আইনিমতে বিয়ে সেরেছিলেন কিছুদিন আগেই। তারপর থেকেই গালা বিবাহ সেলিব্রেশন। কিছুই তালিকা থেকে বাদ পড়ছে না। নম নম করে বিয়ে সেরে ফেলা নয়। কিংবা কটাক্ষের জেরে বিষয়টাকে এড়িয়ে যাওয়া নয়। মনের সব ইচ্ছেপূরণ করে সাত পাকে বাধা পড়লেন শ্রীময়ী চট্টোরাজ। তালিকায় থাকল মেহেন্দি, থাকল গালা সেলিব্রেশনে গায়ে হলুদ পর্ব। পাশাপাশি পোজ় দিয়ে ছবিও তুলতে দেখা গেল তাঁদের। বিভিন্ন ফ্রেমে ধরা দিল তাঁদের প্রেম। আর নবদম্পতীকে শুভেচ্ছা জানাতে সোশ্যাল মিডিয়ায় বাড়ছে ক্রমেই ভিড়। কারণ এই জুটির বিয়ের ছবি পেতে খুব একটা অপেক্ষা করতে হয়নি। প্রতিটা আপডেট শ্রীময়ী ও কাঞ্চন প্রতিটা পদে পদে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

A post shared by PAYEL NAG (@the_.insanegirl_)

আর তাতেই ভাইরাল এঅই জুটি। বর্তমানে তাঁদের নিয়ে বিভিন্ন মহলের একশ্রেণি বাঁকা কথা বললেও তাঁরা যে এই বিয়েতে, এই সিদ্ধান্তে বেশ খুশি ও ভাল আছেন, তা বারবার TV9 বাংলাকে জানিয়েছেন। তাই বিয়ের আসরে শ্রীময়ীর হাসি মুখে নাচ অনেকেরই নজর কাড়ল। সকলে মিলে যেভাবে উচ্ছ্বাসের সঙ্গে এদিন সেলিব্রেট করলেন, তা এক কথায় রাতারাতি নেটপাড়ায় ভাইরাল। তালিকা থেকে বাদ পড়ল না বাসর ঘরের ছবিও। বাসরে অন্দরমহেল ঠিক কী চলছিল, দরজা খুলে নিজেই দেখালেন শঅরীময়ী। সব বন্ধুদের সঙ্গে বসে কাঞ্চন, সকলে মিলে শ্রীময়ীকে ঢুকতে দেখেই উচ্ছ্বাসের সঙ্গে যে প্রতিক্রিয়া দিলেন, তা দেখে শ্রীময়ীর মুখে ফুঁটল হাসি।