শ্রীদেবীকে যৌন হেনস্থা! হঠাৎ সামনে এল বলিউডের অন্ধকার অধ্যায় 

Sridevi Untold Story: শুনলে অবাক হবেন শ্রীদেবীকেও যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল। কখনও অভিনেতার কাছে মার খেতে হয়েছিল, কখনও আবার তাঁকে অপ্রস্তুতে পড়তে হয়েছিল। একবার এক সাংবাদিককে এই নিয়ে বিস্তারিত জানিয়েছিলেন খোদ শ্রীদেবী।

শ্রীদেবীকে যৌন হেনস্থা! হঠাৎ সামনে এল বলিউডের অন্ধকার অধ্যায় 
Follow Us:
| Updated on: May 15, 2024 | 7:08 PM

শ্রীদেবী মানেই গ্ল্যামার। শ্রীদেবী মানেই বোল্ড বিউটি। দাপটের সঙ্গে যিনি বলিউডে রাজত্ব করেছেন। একের পর এক হিট ছবি দর্শকদের যিনি উপহার দিয়েছেন। তবে বলিউডের সফর কি তাঁর জন্য খুব একটা সুখবর ছিল? কোনওদিন কি তাঁকে কোনও কঠিন পরিস্থিতিতে পড়তে হয়নি? না, বলিউডে তিনি নিজের পায়ের তলার মাটি শক্ত করলেও সমস্যার মুখে তাঁকেও পড়তে হয়েছে। কখনও করেছেন সহ্য, কখনও আবার প্রতিবাদ। শ্রীদেবীর কথার তিনি মোটেও সোনার চামচ নিয়ে তাঁর সফর কাটাননি। শুনলে অবাক হবেন শ্রীদেবীকেও যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল। কখনও অভিনেতার কাছে মার খেতে হয়েছিল, কখনও আবার তাঁকে অপ্রস্তুতে পড়তে হয়েছিল। একবার এক সাংবাদিককে এই নিয়ে বিস্তারিত জানিয়েছিলেন খোদ শ্রীদেবী।

শ্রীদেবীর কথায়, ‘মানুষ মনে করেন, আমি তেমন কোনও পরিস্থিতির মুখোমুখি হইনি। তবে আমি আ্মার জীবনে অনেক কিছুরই মুখোমুখি হয়েছি।’ সেই সাংবাদিক একবার বলেছিলেন, ‘আমি শ্রীদেবীকে জিজ্ঞেস করেছিলাম, আপনার জীবন তো ভীষণ মসৃণ। কীভাবে এত ধরনের চরিত্র এত সুন্দরভাবে পর্দায় ফুঁটিয়ে তুলতে পারেন? তিনি উত্তরে বলেছিলেন, এমন ছবি করেছি, যেখানে দীর্ঘক্ষণ আমায় অভিনেতা মেরে গিয়েছেন। কিংবা কারও কথা ছিল গাড়ি নিয়ে তাঁকে ফলো করবে, সে শ্রীর পায়ের ওপর দিয়ে গাড়ি চালিয়ে দেয়। কথাগুলো ভীষণ নরম সুরে বলেছিলেন সেদিন শ্রীদেবী। যদিও আমি ভীষণ অবাক হয়েছিলাম।’

শ্রীদেবী বরাবরই ভীষণ পজেটিভ। নিজের কাজ নিয়ে সব সময় সতর্ক থাকতেন। ক্যামেরার সামনে তিনি সম্পূর্ণ অন্যমানুষয ব্যক্তি জীবন রঙিন এই অভিনেত্রীকে নিয়ে কম জল্পনা বলিউডে জায়গা করে নেয়নি। তবে শ্রীদেবী এসব বিষয় নিয়ে খুব একটা মাথা ঘামাননি কোনওদিনই।