RG Kar Case: ‘অতি নির্লজ্জ ছক’, তিলোত্তমার হয়ে আন্দোলনের পিছনে কোন চক্রান্তের আঁচ পাচ্ছেন সুদীপ্তা?

Sudipta Chakraborty: এবার সেই কথাই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেলেন অভিনেত্রী। বাস্তব ছবি তুলে ধরে সাবধানকে করলেন সকলকে। যেন কোনও মতেই লক্ষ্য হারিয়ে না ফেলেন সাধারণ মানুষ।

RG Kar Case: 'অতি নির্লজ্জ ছক', তিলোত্তমার হয়ে আন্দোলনের পিছনে কোন চক্রান্তের আঁচ পাচ্ছেন সুদীপ্তা?
Follow Us:
| Updated on: Aug 21, 2024 | 3:49 PM

রাজনৈতিক অরাজনৈতিক তর্ক-বিতর্কের সময় এটা নয়। গত কয়েকদিনে কয়েকশোবার এই কথা মনে করিয়ে দিয়েছেন সমাজমাধ্যম। এই আন্দোলনের গায়ে যেন কোনও রাজনৈতিক দলের রঙ না লাগে। এবার সেই মর্মেই সরব হলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। আরজি কর কাণ্ডের প্রতিবাতে প্রতিটা মুহূর্তে রাস্তায় রাস্তায় জমায়েত হচ্ছেন সাধারণ মানুষ, বিচার চেয়ে তুলছেন গলা। তবে কোথাও গিয়ে এই আন্দোলকে রাজনৈতিক রঙে রাঙিয়ে দমিয়ে দেওয়ার চেষ্টা চলছে না তো! এবার সেই কথাই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেলেন অভিনেত্রী। বাস্তব ছবি তুলে ধরে সাবধানকে করলেন সকলকে। যেন কোনও মতেই লক্ষ্য হারিয়ে না ফেলেন সাধারণ মানুষ।

কী লিখলেন সুদীপ্তা? 

‘প্রত্যেকটা ঘটনাকে তৃণমূল-বিজেপি-সিপিএম করে দেওয়া রাজনৈতিকদের চেনা ছক। অতি নির্লজ্জ ছক। সাধারণ মানুষ, আমার সমস্ত বন্ধু,আত্মীয়, ফ্যান, ফলোয়ার (যদি কেউ থাকেন) — আপনারা যাকেই ভোট দিন, সেটা আপনাদের ব্যাক্তিগত ব্যাপার। কিন্তু এই ঘটনা কেও তৃণমূল-বিজেপি করে লঘু করে দেওয়ার চক্রান্ত আটকান। এটা ‘রাম-বামের কাজ’ বলে পার পেতে দেবেন না। এত সহজে পার পেতে দেওয়া যাবে না। রাজনৈতিক দলরা তাঁদের কাজ নিশ্চয়ই করবেন, প্রতিবাদ করবেন, জবাব চাইবেন, নিশ্চয়ই চান। কিন্তু অরাজনৈতিক প্ল্যাটফর্ম থেকে, কোনও রাজনৈতিক এজেন্ডা ছাড়া জবাব চাওয়া আরো অনেক বেশি জরুরি। সাধারণ মানুষের জবাব চাওয়া অনেক বেশি জরুরি।’

প্রসঙ্গত, টলিপাড়ার শিল্পীরা আবারও ২৪ তারিখ রাস্তায় নামছে তিলোত্তমার বিচার চেয়ে। প্রতিবাদে সরব শিল্পীরাও একযোগে সাধারণ মানুষের মতই পথে নেমেছেন বিচারের আশায়। সকলের মনোবল ধরে রাখতে করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। লক্ষ্য একটাই, এই শহর সমাজ পৃথিবীকে মহিলাদের বাস যোগেয করে তুলতে হবে।