মদের টানেই স্কুল জীবনে বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেন গোবিন্দার স্ত্রী

Bollywood Gossip: সুনিতাই একাধিক সাক্ষাৎকারে নিজের জীবনের নানা মজার গল্প শেয়ার করে থাকেন। ছোট থেকেই স্বাধীনচেতা সুনিতা। স্কুলে পড়তে পড়তেই ধর্ম পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে কারণ জানলে অবাক হবেন।

মদের টানেই স্কুল জীবনে বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেন গোবিন্দার স্ত্রী
Follow Us:
| Updated on: Sep 20, 2024 | 7:39 PM

গোবিন্দা ও সুনিতা আহুজা, বলিউডের অন্যতম চর্চিত জুটি। গোবিন্দা বরাবরই তাঁর স্ত্রী সুনিতার কথা শুনে চলার চেষ্টা করেন বলেই দাবি করেন। জুটি কোথাও একসঙ্গে আসলে, বেজায় ঠাট্টা-মজায় জমে ওঠে আড্ডা। সুনিতা বরাবরই ক্যামেরার সামনে হোক কিংবা পিছনে স্পষ্ট কথা বলতে দুবার ভাবেন না। সেই সুনিতাই একাধিক সাক্ষাৎকারে নিজের জীবনের নানা মজার গল্প শেয়ার করে থাকেন। ছোট থেকেই স্বাধীনচেতা সুনিতা। স্কুলে পড়তে পড়তেই ধর্ম পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে কারণ জানলে অবাক হবেন।

এক পডকাস্টে এসে এই প্রসঙ্গে মুখ খুললেন গোবিন্দার স্ত্রীর সুনিতা আহুজা। ব্যক্তি জীবনের একাধিক রহস্য খোলসা করতে দেখা যায় তাঁকে। স্কুল জীবনেই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি খ্রিস্টান ধর্ম গ্রহণ করবেন। তাঁর কথায়, আমি কোনওদিন খ্রিস্টান ছিলামই না। আমি খ্রিস্টান স্কুলে পড়তাম। আমার প্রতিটা বন্ধুই ছিল খ্রিস্টান। আমি শুনেছিলাম ‘জিজাসের রক্ত ওয়াইন’। আমি মনে মনে ভেবে নিয়েছিলাম, ওয়াইন মানে মদ। আমি মনে করতাম, ওয়াইন খাওয়ার মধ্যে কোনও ক্ষতি নেই। শুধু তো একটু ওয়াইন। আমি নিজেরে খ্রিস্টান হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলি।’

সুনিতা তবে থেকেই খ্রিস্টান। যদিও পরিবারকে প্রাথমিকভাবে কিছুই জানাননি বলে দাবি করেন তিনি। যদিও পরবর্তীতে তিনি সেই ধর্মকেই সম্মান করে রয়ে গিয়েছিলেন। এরপর গোবিন্দার সঙ্গে তাঁর দীর্ঘ সংসার পাতা। একের পর এক ভাল কাজ করে গোবিন্দা তখন পর্দা কাঁপাচ্ছেন। তাঁর অভিনয় থেকে নাচ, সবক্ষেত্রে প্রশংসা কুড়িয়েছেন তিনি। পাশাপাশি চুটিয়ে সংসারও করেছেন। আজও এই জুটি সকলের বেশ পছন্দের।