‘অভ্যেসই পারফরম্যান্স ভাল করবে’, কোন অভ্যেসের কথা বলছেন সুজান?

মডেলিং বা অভিনয়- এ ধরনের কোনও পেশার সঙ্গে সুজান যুক্ত নন। কিন্তু তিনি মনে করেন, যে কোনও পেশার মানুষের সুস্থ থাকার তাগিদেই শরীরচর্চা করা উচিত।

‘অভ্যেসই পারফরম্যান্স ভাল করবে’, কোন অভ্যেসের কথা বলছেন সুজান?
সুজান খান।
Follow Us:
| Updated on: Apr 02, 2021 | 7:15 PM

১৫ বছর আগে প্রথমবার মা হয়েছিলেন তিনি। পরে আরও এক সন্তানের জন্ম দেন তিনি। দুই ছেলের মা তিনি অর্থাৎ সুজান খান (Sussanne Khan)। কিন্তু সুজানের চেহারা দেখে তা বোঝা যাবে না। নিজেকে এতটাই ফিট রেখেছেন সুজান। প্রতিদিন নিয়ম করে শরীরচর্চা করা তাঁর বহুদিনের অভ্যেস। সোশ্যাল মিডিয়ায় নিজের শরীরচর্চার ভিডিয়ো শেয়ার করে এ বার অনুরাগীদেরও শরীরচর্চা করতে পরামর্শ দিয়েছেন তিনি।

নিজের ভিডিয়োর ক্যাপশনে সুজান লিখেছেন, ‘ লাফাও, দাঁড়াও, একধাপ নেমে এস। ফের লাফাও। অভ্যেসই তোমার পারফরম্যান্স আরও ভাল করতে পারে।’

View this post on Instagram

A post shared by Sussanne Khan (@suzkr)

বলিউডের (bollywood) কো-পেরেন্টিংয়ের অন্যতম উদাহরণ হৃতিক রোশন এবং সুজান খান। ২০০০-এ বিয়ে করেন ছোটবেলার দুই বন্ধু। ২০১৪-এ তাঁদের দাম্পত্য বিচ্ছেদ হয়ে যায়। তারপর থেকেই দুই ছেলের দায়িত্ব একসঙ্গে সামলাচ্ছেন তাঁরা।

যদিও শোনা গিয়েছিল, অর্জুন রামপালের সঙ্গে সুজানের ঘনিষ্ঠ বন্ধুত্বের কারণেই নাকি হৃতিকের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। তবে এ নিয়ে কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। অর্জুনও পেশায় মডেল গ্যাব্রিয়েলার সঙ্গে ডেট করেছেন। তাঁর সন্তানের বাবা হয়েছেন। এতদিন পরে ফের সুজানের নতুন প্রেম নিয়ে সরগরম বলিউড। শোনা যাচ্ছে, সুজান এখন নাকি ক্লাউড নাইনে রয়েছেন। নতুন করে নাকি প্রেমে পড়েছেন দুই সন্তানের মা। তাঁর নতুন বিশেষ বন্ধুর নাম আরসলান গোনি। তিনি পেশায় অভিনেতা। আরসলানের ভাই অ্যালি হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ।

আরও পড়ুন, গরম উপেেক্ষা করে নেট প্র্যাকটিস তাপসীর, কীসের প্রস্তুতি?

মডেলিং বা অভিনয়- এ ধরনের কোনও পেশার সঙ্গে সুজান যুক্ত নন। কিন্তু তিনি মনে করেন, যে কোনও পেশার মানুষের সুস্থ থাকার তাগিদেই শরীরচর্চা করা উচিত। নিজের শরীরচর্চার ভিডিয়ো পোস্ট করে ফের একবার সে কথাই মনে করিয়ে দিলেন তিনি।