গরম উপেেক্ষা করে নেট প্র্যাকটিস তাপসীর, কীসের প্রস্তুতি?

এই ছবির পরিচালক অনুভব সিনহা। তিনি তো তাপসীর অনুশীলন দেখে প্রশ্ন করেছিলেন, ‘এ বার কি ইন্ডিয়া টিমে খেলবে?’

গরম উপেেক্ষা করে নেট প্র্যাকটিস তাপসীর, কীসের প্রস্তুতি?
তাপসী পান্নু। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Apr 02, 2021 | 6:48 PM

পরিশ্রম। এটাই নাকি তাঁর সাফল্যের চাবিকাঠি। তিনি অর্থাৎ বলিউড (bollywood) অভিনেত্রী (Actress) তাপসী পান্নু (Taapsee Pannu)। কোনও গডফাদার ছাড়া ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করে নেওয়া তাপসীর পক্ষে খুব একটা সহজ ছিল না। তাঁর প্রতিভাকে আরও শান দিয়েছেন পরিশ্রমের মাধ্যমে। বহু সাক্ষাৎকারে এ কথা নিজেই স্বীকার করেছেন অভিনেত্রী। তাঁর পরিশ্রমের প্রমাণ নিজের চোখেই দেখতে পাবেন দর্শক।

ভারতীয় মহিলা ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক ‘সাবাস মিঠু’-তে অভিনয় করছেন তাপসী। তার জন্য ঠাণ্ডা ঘরে বসে থেকে শুধু স্ক্রিপ্ট রিডিং নয়। রীতিমতো মাঠে নেমে ঘাম ঝরাচ্ছেন তাপসী।

View this post on Instagram

A post shared by Taapsee Pannu (@taapsee)

কোনও চিত্রনাট্যে সই করার পর থেকেই সেই চরিত্রের জন্য মানসিক এবং শারীরিক ফ্রেম ওয়ার্ক শুরু করে দেন তাপসী। এই ছবিও তার ব্যতিক্রম নয়। প্রতিটি সিন যাতে দর্শকের কাছে বিশ্বাসযোগ্য হয়ে ওঠে, তার জন্য প্রস্তুতি চলছে তাঁর। সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, প্যাড, হেলমেট পরে বসে রয়েছেন তাপসী। মাথায় হাত। ছবির ক্যাপশনে লিখেঠছেন, ‘গরম এসে গিয়েছে’। তীব্র গরমেও নেট প্র্যাকটিস চলছে তাপসীর। বাস্তবের মিতালির কাজ তো মাঠে, ময়দানে। শুটিংয়ে সেটাই তৈরি করবেন তাপসী। আগে থেকে মাঠে ঘাম না ঝরালে পর্দার মিতালিকে ভাল লাগবে না দর্শকের। এমনটাই মনে করেন তিনি। সে কারণেই এই পরিশ্রম।

আরও পড়ুন, মাধুরীর প্রতি প্রকাশ্যে প্রেম নিবেদন করলেন শ্রীরাম

এই ছবির পরিচালক অনুভব সিনহা। তিনি তো তাপসীর অনুশীলন দেখে প্রশ্ন করেছিলেন, ‘এ বার কি ইন্ডিয়া টিমে খেলবে?’ তাপসী তাঁর এই পরিশ্রমী মেজাজের জন্যই অনুরাগীদের কাছে অনুপ্রেরণা হয়ে উঠেছেন। আপাতত সময়ের অপেক্ষা। পর্দায় বাস্তবের মিতালিকে কতটা নিখুঁত ভাবে ফুটিয়ে তুলতে পারবেন, তার পরীক্ষায় নেমেছেন তাপসী।