ফিরছে আরশিয়া, থাকবেন দেবাদৃতাও, কোন ধারাবাহিকে জানেন?

জনপ্রিয় ধারাবাহিক ‘জয়ী’ দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দেবাদৃতা। সেখানে তাঁর চরিত্রটি ফুটবল খেলাতে পারদর্শী ছিল। এরপর তাঁকে ‘আলো ছায়া’ ধারাবাহিকে একেবারে ভিন্ন রূপে দেখেছেন দর্শক। এ বার তিনি মীরাবাঈ।

ফিরছে আরশিয়া, থাকবেন দেবাদৃতাও, কোন ধারাবাহিকে জানেন?
Follow Us:
| Updated on: Apr 26, 2021 | 7:14 PM

গলায় জুঁই ফুলের মালা। দুই হাত তোলা। খোলা চুল, সামনে আঁচল করে পরা শাড়ির স্নিগ্ধ সাজ। ঠিক এই লুকে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী (Actress) দেবাদৃতা বসু (Debadrita Basu)। হ্যাশট্যাগে লিখেছেন ‘মীরাবাঈ’, ‘কামিং সুন’। অর্থাৎ এ বার তাঁকে টেলিভিশনের পর্দায় মীরাবাঈয়ের চরিত্রে দেখা যাবে।

জনপ্রিয় ধারাবাহিক ‘জয়ী’ দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দেবাদৃতা। সেখানে তাঁর চরিত্রটি ফুটবল খেলাতে পারদর্শী ছিল। এরপর তাঁকে ‘আলো ছায়া’ ধারাবাহিকে একেবারে ভিন্ন রূপে দেখেছেন দর্শক। এ বার তিনি মীরাবাঈ। টেলি পাড়া সূত্রের খবর, আসন্ন ধারাবাহিকের নাম ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’।

View this post on Instagram

A post shared by Debadrita Basu (@debadrita2001_real)

এই ধারাবাহিকে অন্য একটি চমকও রয়েছে। ‘ভুতু’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয় হয়েছিল খুদে শিল্পী আরশিয়া মুখোপাধ্যায়। দীর্ঘদিন পরে বাংলা টেলিভিশনের দর্শক ফের তাকে দেখবেন। কারণ এই ধারাবাহিকে মীরাবাঈয়ের ছোটবেলার চরিত্রে দেখা যাবে আরশিয়াকে।

‘আলো ছায়া’র শুটিং শেষ করে দার্জিলিংয়ে বেড়াতে গিয়েছিলেন দেবাদৃতা। সঙ্গে ছিলেন পরিবারের সদস্যরা। দেবাদৃতার কাছে বেড়াতে যাওয়া মানে নতুন এনার্জি। কাজের চাপে পরিবারকে সময় দেওয়া হয় না। তাই পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন।

অন্যদিকে আরশিয়া বেশ কিছুদিন মুম্বইতে ছিল মায়ের সঙ্গে। হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছে সে। ফের বাংলায় ফিরছে। দুই অভিনেত্রীই নতুন ধারাবাহিকের মাধ্যমে ফের দর্শকের মন জয় করে নেবে, এমনটাই আশা গোটা টিমের।