ক্যানসার আক্রান্ত ঐন্দ্রিলার কথা ভেবে চুল কেটে ফেললেন অভিনেত্রীর বাবা

সোশ্যাল মিডিয়ায় বাবার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা। বাবা শক্ত হাতে জড়িয়ে রেখেছেন মেয়েকে। দু’জনের মাথাতেই কোনও চুল নেই।

  • TV9 Bangla
  • Published On - 12:50 PM, 8 Apr 2021
ক্যানসার আক্রান্ত ঐন্দ্রিলার কথা ভেবে চুল কেটে ফেললেন অভিনেত্রীর বাবা
চুল কেটে ফেলার পরে ঐন্দ্রিলা (বাঁদিকে), আগে যেমন ছিলেন অভিনেত্রী (ডানদিকে)। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ক্যানসারে আক্রান্ত হয়েছেন টেলি (TV) অভিনেত্রী (Actress) ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। কিছুদিন আগেই দ্বিতীয় কেমোথেরাপির আগে সাময়িক ভাবে জীবন থেকে চুল বাদ দিয়েছিলেন। সাহসের আর এক নাম হয়ে উঠেছিলেন তিনি। তাঁর জন্যই মাথার চুল কেটে ফেলেছিলেন ঘনিষ্ঠ বন্ধু পারমিতা সেনগুপ্ত। এ বার একই পথ অনুসরণ করলেন অভিনেত্রীর বাবাও।

সোশ্যাল মিডিয়ায় বাবার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা। বাবা শক্ত হাতে জড়িয়ে রেখেছেন মেয়েকে। দু’জনের মাথাতেই কোনও চুল নেই। ঐন্দ্রিলা লিখেছেন, ‘বাবা কখনও মুখে বলে না ভালবাসি, নীরবে প্রাণ দিয়ে ভালবেসে যায়। কাল হঠাৎ সব চুল কেটে দেয়। বাবার ভালবাসা হয়তো এরকমই হয়।’

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

একদিকে মারণ রোগের সঙ্গে লড়াই। অন্যদিকে কাজের সুতীব্র ইচ্ছে ঐন্দ্রিলাকে অন্য পরিচিতি দিয়েছে। কেমোর পরে চুল পড়ে। সে তথ্য ঐন্দ্রিলার কাছে নতুন নয়। দিল্লি থেকে প্রাথমিক চিকিৎসকার পর কলকাতা ফিরে প্রথম বড় চুল বেশ কিছুটা ছোট করে ফেলেছিলেন। পরে চিকিৎসার কারণে চুল পড়ে যাওয়ার আগে নিজেই চুল কেটে ফেলেন।

মাঝরাতে… 🤗

Posted by Sabyasachi Chowdhury on Wednesday, April 7, 2021

 

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে ঐন্দ্রিলা লিখেছিলেন, ‘চুলেই নারীর সৌন্দর্য , আর নয়’। বন্ধু সব্যসাচীও পাঁচ মাস আগে এবং পরের একসঙ্গে দু’জনের ছবি শেয়ার করেছিলেন। তিনি লিখছিলেন, ‘পাঁচ মাসে কী পরিবর্তন হয়?’ উত্তরও নিজেই দিয়েছেন সব্যসাচী। লিখেছিলেন, ‘আর ব্যাড হেয়ার ডে’র ঝামেলা নেই।’ দুই ছবিতে ঐন্দ্রিলার কাঁধে তাঁর ভরসার হাত।

এই লড়াইয়ে পরিবারের সদস্যরা ছাড়াও প্রথম থেকেই ঐন্দ্রিলার পাশে রয়েছেন সব্যসাচী। কখনও মধ্যরাতের আবদারে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট। কখনও বা অসুস্থ ঐন্দ্রিলার সামনে খাবার সাজিয়ে দেওয়া…। ভরসার হাত ধরেই সুস্থ হওয়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন সাহসী ঐন্দ্রিলা।

আরও পড়ুন, ধর্মীয় কারণে বিনোদন দুনিয়া ছাড়ার সিদ্ধান্ত নিলেন মডেল-অভিনেতা সাকিব খান