‘আমি চলে যাচ্ছি, কাল থেকে আর দেখা পাবেন না’, চোখে জল অমিতাভের

Amitabh Bachchan Viral Video: ঘড়ির সঙ্গে পাল্লা দিয়ে যেভাবে তিনি প্রতিটা মুহূর্তে দর্শক মনে ঝড় তুলে গিয়েছেন, সেখানে দাঁড়িয়ে আজও তাঁর থেকে বহু কাজের আশা রাখেন দর্শকেরা। কিন্তু হঠাৎ এমন কী হল? চোখের জল জল নিয়ে বিদায় জানাতে হচ্ছে অমিতাভ বচ্চনকে।

'আমি চলে যাচ্ছি, কাল থেকে আর দেখা পাবেন না', চোখে জল অমিতাভের
Follow Us:
| Updated on: Dec 30, 2023 | 7:32 PM

অমিতাভ বচ্চন, ৫০ বছরের বেশি সময় ধরে যিনি বলিউডে রাজত্ব করছেন, সেই শাহেনশাহর চোখে জল। আবেগে ভাসলেন অমিতাভ বচ্চন। হাত জোড় করে বলে দিলেন কাল থেকে আর দেখা হবে না। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো। অমিতাভ বচ্চন, বলিউডে তাজ তিনি। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন। বয়সের সঙ্গে সঙ্গে আরও অনেক বেশি পোক্ত হয়ে উঠেছেন। সকলের মনোরঞ্জন করতে বারবার নিজেকে ভেঙেছেন গড়েছেন। ৮১-তে এসেই নেই বিরাম বিশ্রাম। কাজই যেন তাঁর জীবন। ঘড়ির সঙ্গে পাল্লা দিয়ে যেভাবে তিনি প্রতিটা মুহূর্তে দর্শক মনে ঝড় তুলে গিয়েছেন, সেখানে দাঁড়িয়ে আজও তাঁর থেকে বহু কাজের আশা রাখেন দর্শকেরা। কিন্তু হঠাৎ এমন কী হল? চোখের জল জল নিয়ে বিদায় জানাতে হচ্ছে অমিতাভ বচ্চনকে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া সেই ভিডিয়ো দেখলেই আপনি বুঝতে পারবেন, দর্শকদের সঙ্গে অমিতাভের সংযোগ ঠিক কতটা গভীর। তিনি বললেন, ”দেবীয়োঁ অউর সঞ্জনোঁ, এবার আমি চলে যাচ্ছি, কাল থেকে এই মঞ্চ আর সাজবে না।” এখানেই শেষ নয়, তিনি আরও বললেন, ”নিজের লোকেদের বলা, কাল থেকে আর দেখা হবে না, এটা যন্ত্রণাদায়ক। বলার ক্ষমতাই থাকে না, বা বলার ইচ্ছেই করে না। আমি অমিতাভ বচ্চন এই মঞ্চ থেকে শেষবারের মতো বলতে চলেছি, শুভরাত্রী, শুভরাত্রী, শুভরাত্রী। KBC-র মঞ্চে শেষবারের মতো অমিতাভ বচ্চন।”

দেখতে দেখতে ১৫টা পর্ব পার। এই শো একটা সময় ফিরিয়েছিল অমিতাভ বচ্চনের ভাগ্য। সেই মঞ্চের সঙ্গে তাঁর দীর্ঘ দিনের সম্পর্ক। দর্শকদের সঙ্গে তাঁর দীর্ঘদিনের সংযোগ। এই রিয়্যালিটি শোয়ের জনপ্রিয়তাও এখন তুঙ্গে। তবে শোনা যাচ্ছে তিনি পরবর্তী সিজ়নে আর নাও থাকতে পারেন। অমিতাভের হাতজোড় করে বলা এই কথাগুলো কাঁদিয়ে দেয় সেটে উপস্থিত অনেককেই। চোখের কোল ছল ছল করে ওঠে বিগ বি-রও।