নিজের সন্তান রয়েছে, তাকে লুকিয়ে রেখেছেন অভিকা? প্রকাশ পেল আসল সত্যি

‘শ্বশুরাল সিমর কা’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন অভীকা এবং মনীশ। সে সময়ই তাঁদের প্রেমের জল্পনা শুরু হয়।

নিজের সন্তান রয়েছে, তাকে লুকিয়ে রেখেছেন অভিকা? প্রকাশ পেল আসল সত্যি
‘বালিকা বধূ’ অভিকা (বাঁদিকে), এখন অভিনেত্রী যেমন (ডানদিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2021 | 12:15 PM

অভিকা গৌর। আসল নামে হয়তো অভিনেত্রীকে আপনি চেনেন না। কিন্তু ‘বালিকা বধূ’ বললেই ‘আনন্দী’র মুখটা ভেসে উঠবে মনে। কারণ হিন্দি টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধূ’র মাধ্যমে প্রবল জনপ্রিয় হয়েছিলেন অভিকা। এ হেন অভিনেত্রীর জীবনে এ বার বিতর্ক।

অভিকার বয়স ২৩। ব্যবসায়ী তথা সমাজকর্মী মিলিন্দ চান্দওয়ানির সঙ্গে প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেছেন অভিকা স্বয়ং। কিন্তু সহ অভিনেতা মনীশ রাইসিঙ্ঘনের সঙ্গে অভিকার প্রেমের জল্পনা ছিল ইন্ডাস্ট্রিতে। তাঁদের এক সন্তান রয়েছে, এ হেন গুঞ্জনও শোনা যায়। এ বার সে প্রসঙ্গে মুখ খুললেন অভিকা।

‘শ্বশুরাল সিমর কা’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন অভীকা এবং মনীশ। সে সময়ই তাঁদের প্রেমের জল্পনা শুরু হয়। এ নিয়ে নাকি তাঁদের মধ্যেও সমস্যা তৈরি হয়েছিল। দুই সপ্তাহ একে অপরের সঙ্গে কথা বলেননি। কিন্তু সন্তান?

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে অভীকা বলেন, “এটা কখনও সম্ভব নয়। আমাদের সন্তান রয়েছে। আমরা লুকিয়ে রেখেছি, এ সবও লেখা হয়েছে। এ সব সত্যি নয়। আমার হৃদয়ে ওর জন্য সব সময়ই বিশেষ একটা জায়গা থাকবে। ১৩ বছর বয়স থেকে কাজ করছি। অনেক কিছু মনীশের থেকে শিখেছি। ও আমার থেকে ১৮ বছরের বড়। কিন্তু নিজের শিশু মনটা বাঁচিয়ে রেখেছে। এখনও লোকে আমাকে জিজ্ঞেস করে, মনীশের সঙ্গে প্রেম করেছিলাম কি না। আমার একটাই উত্তর, মনীশ আমার বাবার থেকে কিছুটা ছোট। আর কী বলব বলুন?”

প্রথম প্রথম এই ধরনের গসিপে মন খারাপ হত বলে জানিয়েছেন অভীকা। আর তা নিয়ে নাকি মনীশের সঙ্গেও ঝামেলা হয়। পরে তিনি বুঝতে শিখেছেন। এমনকি মনীশের বর্তমান স্ত্রী সঙ্গীতাও সে সময় মনীশ এবং অভীকার সম্পর্ক নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন বলে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন মনীশ। তিনি এবং অভীকা যে শুধুই ভাল বন্ধু, তা বোঝাতে হয়েছিল সঙ্গীতাকে। তবে সে সব এখন অতীত। এ নিয়ে আলোচনা আর চান না মনীশ এবং অভিকা।

আরও পড়ুন, রোহমানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুস্মিতার মেয়ে রেনে