রোহমানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুস্মিতার মেয়ে রেনে

রেনে অভিনীত প্রথম শর্ট ফিল্ম দেখে নাকি কেঁদে ফেলেছিলেন সুস্মিতা। ২০০০ সালে তাঁকে দত্তক নেন অভিনেত্রী। আলিশাকে ২০১০-এ দত্তক নেন তিনি।

রোহমানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুস্মিতার মেয়ে রেনে
রোহমান শাল এবং রেনে।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2021 | 11:34 AM

রোহমান শাল। পেশায় মডেল। কিন্তু তার থেকেও তাঁর ব্যক্তি পরিচয়ে তিনি বেশি পরিচিত। রোহমান অভিনেত্রী সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড। তাঁরা একসঙ্গেই থাকেন। বিয়ের পরিকল্পনা এখনও পর্যন্ত প্রকাশ্যে আসেনি। তবে নিজের প্রেম নিয়ে কখনও লুকোচুরি করেননি সুস্মিতা। নায়িকার দুই মেয়ে রেনে এবং আলিশার সঙ্গেও রোহমানের সম্পর্ক ভাল। কিন্তু কেমন সেই সম্পর্ক? এ বার রোহমানকে নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন রেনে।

সুস্মিতার বড় মেয়ে রেনে মায়ের মতোই বলিউড ইন্ডাস্ট্রিতে কেরিয়ার তৈরি করতে চান। সেই লক্ষ্যে তিনি নিজেকে তৈরিও করছেন। ‘সুতাবাজি’ নামের একটি শর্ট ফিল্মে অভিনেত্রী হিসেবে ডেবিউও করে ফেলেছেন। রেনে এখন সাবালিকা। তাই তাঁর কথার যথেষ্ট গুরুত্ব রয়েছে। রোহমানকে নিয়ে তিনি কী বলেন, তা জানতে আগ্রহী দর্শকও।

রেনে অভিনীত প্রথম শর্ট ফিল্ম দেখে নাকি কেঁদে ফেলেছিলেন সুস্মিতা। ২০০০ সালে তাঁকে দত্তক নেন অভিনেত্রী। আলিশাকে ২০১০-এ দত্তক নেন তিনি। রেনে জানান, তাঁর ১৮ বছর বয়স হওয়ার পরই নাকি সুস্মিতা বলে দিয়েছিলেন, এ বার থেকে যে কোনও সাফল্য এবং ব্যর্থতার দায় একান্ত তার। আলিশা নাকি যে কোনও বিষয়েই সামঞ্জস্য রেখে মতামত দেয়। কখনও খুব খুশি হওয়া বা খুব দুঃখ পাওয়া আলিশার নাকি স্বভাব নয়।

আর রোহমান? রেনের কথায়, “রোহমান আঙ্কল কখনও বেশি কথা বলে না। তবে যখন বলে, সেটার মূল্য অনেক। আমার ছবি দেখে উনিও খুব খুশি হয়েছিলেন।” তিনি আরও জানান, শুধুমাত্র ছবি দেখে মতামত দেওয়া নয়। তাঁদের ব্যক্তিগত জীবনের কোনও বিষয়েই রোহমান খুব বেশি কথা বলেন না। বরং চুপচাপ থাকাই তাঁর স্বভাব। কিন্তু তাঁর মতামতকে সুস্মিতার মতোই রেনেও যথেষ্ট গুরুত্ব দেন।

আরও পড়ুন, প্রথমবার দুই সন্তানের ছবি একত্রে প্রকাশ করলেন কপিল