অভিনেত্রী না হলে ডান্সার, স্টেজ পারফর্মার, একই সঙ্গে সিঙ্গার হতাম: দেবশ্রী রায়

Debasree Roy: এই ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে আসার পর সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হন দেবশ্রী। তাঁর বয়স নিয়ে কটাক্ষ করেন নেট নাগরিকদের একাংশ।

১০ বছর পর টেলিভিশনে ফিরছেন অভিনেত্রী দেবশ্রী রায়। এ খবর আগেই পেয়েছেন দর্শক। সৌজন্যে ধারাবাহিক ‘সর্বজয়া’। প্যানডেমিকের কারণে এই ধারাবাহিকের কাজ পিছিয়ে যায়। সদ্য শুটিং শুরু করলেন কলাকুশলীরা। আগামী ৯ অগস্ট থেকে সম্প্রচারিত হবে নতুন এই ধারাবাহিক।

এক সাধারণ গৃহবধূর জীবনের গল্প নিয়ে বোনা হয়েছে চিত্রনাট্য। যিনি সন্তানদের বড় করার জন্য নিজের জীবনের স্বপ্ন বিসর্জন দিয়েছেন। সংসারের জন্য নিজের প্রতিভা বিসর্জন দিতে দু’বার ভাবেননি। সংসার, স্বামী, সন্তান পুরোপুরি তাঁর উপর নির্ভরশীল। আর এতেই তাঁর সুখ।

দেবশ্রী ব্যক্তি জীবনে তাঁর প্রতিভার জোরেই দর্শকের কাছে পরিচিতি লাভ করেছেন। তবে অভিনেত্রী না হলেও আরও কয়েকটি পেশায় সফল হতে পারতেন বলে মনে করেন। তাঁর কথায়, “দেবশ্রী রায় অভিনেত্রী না হলে ডান্সার হত। স্টেজ পারফর্মার। একই সঙ্গে সিঙ্গার হত।”

এই ধারাবাহিকে দেবশ্রীর মেয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সঙ্ঘমিত্রা তালুকদার। শুটিং শুরুর দিন তিনি বললেন, “আমার চরিত্রের নাম মেঘবালিকা চৌধুরি। দেবশ্রীদির সঙ্গে প্রথম এই কাজ। আমি জানি দর্শকরাও এক্সাইডটেড। কেমন লাগছে জানাবেন। আপনাদের উত্তরের আশায় রইলাম।”

২০১৬। সে সময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘আমার দুর্গা’র মাধ্যমে দর্শকের ঘরে ঘরে জনপ্রিয় হয়েছিলেন অভিনেত্রী সঙ্ঘমিত্রা তালুকদার। ওই সময় থেকেই টেলিভিশনে পথ চলা শুরু। মাঝে দেড় বছরের বিরতি নিয়েছিলেন তিনি। ফের ফিরছেন টেলিভিশনে। সঙ্ঘমিত্রাকে শেষ দেখা গিয়েছিল ‘গ্যাংস্টার গঙ্গা’ ধারাবাহিকে দেড় বছর আগে। গত দেড় বছরে ওয়েব সিরিজ ‘সেনাপতি ২’-এ কাজ করেছেন সঙ্ঘমিত্রা। ব্র্যান্ড শুট করেছেন। এমনকি দুটো ছবির কাজও করে ফেলেছেন। তাঁর ডেবিউ ছবি। কিন্তু ছবির বিষয়ে বিশদে এখনই কিছু জানাতে চাননি।

দেবশ্রী, সঙ্ঘমিত্রা ছাড়াও সুপ্রিয় দত্ত, মৌমিতা গুপ্ত, কুশল রায়, রানা মিত্র, স্বাগতা মুখোপাধ্যায়ের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হতে চলেছে এই ধারাবাহিক। বড় পর্দার তারকাদের টেলিভিশনে অভিনয় এখন নতুন ট্রেন্ড। এ বার সেই পথের পথিক দেবশ্রীও। এই ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে আসার পর সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হন দেবশ্রী। তাঁর বয়স নিয়ে কটাক্ষ করেন নেট নাগরিকদের একাংশ। সে সময় ইন্ডাস্ট্রিরই কিছু সহকর্মী প্রকাশ্যে দেবশ্রীর সমর্থনে মুখ খুলেছিলেন। পাশাপাশি সে সময় দেবশ্রী জানান, তিনি ফিরছেন, তাতে ভয় পেয়েই হয়তো ট্রোল করা হচ্ছে। সে সবে পাত্তা দিতে চাননি তিনি।

আরও পড়ুন, সাবা আলির সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক খারাপ করিনা কাপুর খানের?

Click on your DTH Provider to Add TV9 Bangla