সাবা আলির সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক খারাপ করিনা কাপুর খানের?

Kareena Kapoor Khan: সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ সাবা মাঝেমধ্যেই পরিবারের সদস্যদের ছবি পোস্ট করেন। কখনও সারা, কখনও ইব্রাহিম, কখনও ইনায়া, কখনও বা তৈমুরের ছবি শেয়ার করেন।

সাবা আলির সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক খারাপ করিনা কাপুর খানের?
করিনা এবং সাবা।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 9:37 AM

সাবা পতৌদি। খান পরিবারের সন্তান। কিন্তু সইফ আলি খান এবং সোহা আলি খানের মতো সাধারণ দর্শকের কাছে তিনি ততটা পরিচিত নন। কারণ শর্মিলা ঠাকুর এবং নবাব পতৌদির এই কন্যা সন্তান ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে সরাসরি যুক্ত নন। এ হেন সাবার সঙ্গে নাকি করিনা কাপুর খানের সম্পর্ক ভাল নয়? ননদ-বৌদির সম্পর্ক সত্যিই কি তিক্ত?

সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ সাবা মাঝেমধ্যেই পরিবারের সদস্যদের ছবি পোস্ট করেন। কখনও সারা, কখনও ইব্রাহিম, কখনও ইনায়া, কখনও বা তৈমুরের ছবি শেয়ার করেন। কিন্তু কখনও করিনা কাপুর খান তাঁর ছবিতে রিঅ্যাক্ট করেন না। অথচ ভার্চুয়াল ওয়ার্ল্ডে অ্যাকটিভ করিনা অনেকেকেই নিজে উত্তর দেন। তা হলে সাবার সঙ্গে কি করিনার সম্পর্ক ভাল নয়, এ নিয়ে প্রশ্ন রয়েছে দর্শক মনে।

সম্প্রতি তৈমুরের একটি ছবি পোস্ট করেন সাবা ক্যাপশনে লিখেছেন, ‘মাই জান! টিম। নীল রঙের শার্ট পরে আছে। যেটা বুজান উপহার দিয়েছে। অর্থাৎ আমি। বাচ্চাদের স্পয়েল করতে ভাল লাগে। বিভিন্ন পোশাকে ওদের দেখতে ভালবাসি।’ সাবার শেয়ার করা তৈমুরের এই ছবিতে অবশেষে রিঅ্যাক্ট করেছেন করিনা।

এর আগে এক অনুরাগী কমেন্টে সাবাকে লেখেন, ‘করিনা আপনার ছবিতে রিঅ্যাক্টও করেন না। আর আপনি ওঁর ছবি পোস্ট করতেই থাকেন।’ এর উত্তরে সাবা লিখেছিলেন, ‘আমি বৌদিকে ভালবাসি। নিজের কাছে সৎ থাকা উচিত।’ তবে

সারা খান পরিবারের পরবর্তী প্রজন্মের প্রথম সন্তান। পরে ইব্রাহিম, তৈমুর, ইনায়া, সইফ-করিনার দ্বিতীয় সন্তান সকলেই এসেছে। কিন্তু সারার প্রতি একটা অন্য ভালবাসা রয়েছে পরিবারের সকলের। সাবাও তার ব্যতিক্রম নন। তবে তিনি পরের প্রজন্মের প্রত্যেকটি সদস্যকেই স্নেহ করেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন, মদন মিত্রকে বাড়িতে ঢুকতে দিলেন না ত্বরিতা-সৌরভ!