মদন মিত্রকে বাড়িতে ঢুকতে দিলেন না ত্বরিতা-সৌরভ!

Twarita Chatterjee: ত্বরিতার জন্মদিনের একদিন পরে মদন মিত্রের সঙ্গে দেখা করেন দম্পতি। ত্বরিতা তাঁর প্রিয় অভিনেত্রী, এ কথা প্রকাশ্যে জানান মদন।

মদন মিত্রকে বাড়িতে ঢুকতে দিলেন না ত্বরিতা-সৌরভ!
মদন মিত্র (বাঁদিকে), বিয়ের দিন সৌরভ এবং ত্বরিতা (ডানদিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 9:08 AM

দিন দুয়েক আগেই জন্মদিন কাটিয়েছেন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। তরুণকুমারের নাতি তথা অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর এটাই তাঁর প্রথম জন্মদিন ছিল। সেলিব্রেশনের অঙ্গ হিসেবে জুড়ে গেল তৃণমূল নেতা মদন মিত্রের নামও। ত্বরিতাকে শুভেচ্ছা জানাতে গিয়েও নাকি বাড়িতে ঢুকতে পারেননি মদন। ফেসবুক লাইভে সে কথাই জানিয়েছেন তিনি।

ত্বরিতার জন্মদিনের একদিন পরে মদন মিত্রের সঙ্গে দেখা করেন দম্পতি। ত্বরিতা তাঁর প্রিয় অভিনেত্রী, এ কথা প্রকাশ্যে জানান মদন। তবে বাড়িতে ঢুকতে না দেওয়ার কথাতে যে মজার ইঙ্গিত ছিল, তা তাঁর কথায় বুঝতে পেরেছেন দর্শক।

মদন বলেন, ‘কথায় বলে বেটার লেট দ্যান নেভার। এই মুহূর্তে বাংলায় মদন মিত্রের সবথেকে প্রিয় অভিনেত্রী ত্বরিতা। ওর কাল জন্মদিন ছিল। আমি গিয়েছিলাম, ওরা আমায় ঢুকে দেয়নি। কারণ আমি রাত আড়াইটেয় গিয়েছিলাম। তখন আমাকে কতগুলো কুকুর তাড়া করেছিল। এই মুহূর্তে যত পরিচালক বা প্রযোজক আছেন, ত্বরিতার মতো মেয়েদের এগিয়ে আনুন। ‘রানি রাসমণি’ এমনি এগোয়নি, ত্বরিতার কন্ট্রিবিউশন রয়েছে। ত্বরিতা উত্তম কুমারের পরিবারের বউ। উত্তম কুমারের নাতির বউ। দেবলীনা, গৌরব সকলের সঙ্গেই আমার ভাল রিলেশন। সৌরভ, ত্বরিতা আমার পরিবারের অংশ। আমি প্রোডাকশন করলে ত্বরিতাকে প্রধান চরিত্রে নেব।’

পাশাপাশি সৌরভেরও প্রশংসা করেন তিনি। মদনের কথায়, ‘উত্তম কুমারের গানে হেমন্ত মুখোপাধ্যায়ের পর সৌরভ ছাড়া আর কেউ নয়। আমি কাউকে আমার কম্পিটিটর মনে করি না। কিন্তু সৌরভকে আমার কম্পিটিটর মনে করি।’

মদন আরও জানিয়েছেন, তিনি উত্তম কুমারের অনুরাগী। কিন্তু অভিনয়ে পারদর্শীতার নিরিখে তরুণ কুমারকে এগিয়ে রাখবেন। তবে উত্তম কুমারের পা ছুঁতে পারলে নিজেকে ধন্য মনে করতেন বলেও জানিয়েছেন তৃণমূলের এই দাপুটে নেতা।

আরও পড়ুন, লিয়েন্ডারকে নিয়ে সেলিব্রেশন, আদরের নামও প্রকাশ করলেন কিম?