লিয়েন্ডারকে নিয়ে সেলিব্রেশন, আদরের নামও প্রকাশ করলেন কিম?

Kim Sharma Leander Paes: ২৫ বছর আগে অলিম্পিকে ব্রোঞ্জ পদক লাভল করেছিলেন লিয়েন্ডার। সেলিব্রেট করার মতোই ঘটনা।

লিয়েন্ডারকে নিয়ে সেলিব্রেশন, আদরের নামও প্রকাশ করলেন কিম?
কিম এবং লিয়েন্ডার।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 8:42 AM

‘যা রটে, তার কিছু তো বটে’। বলিউড অভিনেত্রী কিম শর্মা এবং টেনিস তারকা লিয়েন্ডার পেজের প্রেমের জল্পনায় এখন এই প্রবাদ বাক্যটি গুরুত্বপূর্ণ বলে মনে করছেন অনুরাগীরা। একসঙ্গে ঘোরাঘুরির পর এ বার সোশ্যাল ওয়ালেও লিয়েন্ডারকে নিয়ে সেলিব্রেট করলেন কিম। এমনকি প্রকাশ করলেন তাঁর আদরের নামও!

২৫ বছর আগে অলিম্পিকে ব্রোঞ্জ পদক লাভল করেছিলেন লিয়েন্ডার। সেলিব্রেট করার মতোই ঘটনা। লিয়েন্ডারের পুরনো ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন কিম। তিনি লিখেছেন, ‘অলিম্পিক মেডেলের ২৫ বছরে অভিনন্দন।’ হ্যাশট্যাগে ‘ফ্লাইং ম্যান’ ব্যবহার করেছেন কিম। আর তা দেখেই দর্শকের একাংশ মনে করছেন, হয়তো লিয়েন্ডারকে আদর করে এই নামেই ডাকেন কিম।

কিছুদিন আগে গোয়ায় যুগলের ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। তারপর মুম্বইয়ের রাস্তায় হাতে হাত ধরে হাঁটতে দেখা গিয়েছিল লিয়েন্ডার এবং কিমকে। মুম্বইয়ের বান্দ্রা এলাকায় পোষ্য কুকুরকে নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন কিম। সঙ্গী ছিলেন লিয়েন্ডার। কিমের পরনে ছিল সাদা-গোলাপি ম্যাক্সি ড্রেস। অন্যদিকে সাদা টিশার্ট এবং শর্টসে ক্যাজুয়াল লুকে ছিলেন লিয়েন্ডার। করোনা পরিস্থিতিতে কারও মুখে মাস্ক দেখা যায়নি।

শোনা যায় ‘হাসিন দিলরুবা’ খ্যাত অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে ডেট করছিলেন কিম। যদিও সেই সম্পর্ক নিয়ে নায়িকা কোনও মন্তব্য করেননি। অন্যদিকে ২০১৭-এ রেহা পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে লিয়েন্ডার। তারপর তিনি নতুন সম্পর্কে জড়িয়েছেন কি না, সে বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন, ‘বাবু ধরে কাজ পেয়েছে’, মহিলাদের অসম্মানজনক আক্রমণে প্রতিবাদী ভাস্বর