Dibyojyoti Dutta: ‘আমার এনগেজমেন্ট হয়ে গিয়েছে…’, নতুন বছরেই সুখবর দিতে চলেছেন দিব্যজ্যোতি

বিগত কিছু মাস ধরে দুই টেলি সুন্দরীর সঙ্গে দিব্যজ্যোতির রসায়ন নিয়ে চলছিল জোর গুঞ্জন। প্রথম জন রোশনী তন্বী ভট্টাচার্য ও দ্বিতীয় জন অনন্যা দাস।

Dibyojyoti Dutta: 'আমার এনগেজমেন্ট হয়ে গিয়েছে...', নতুন বছরেই সুখবর দিতে চলেছেন দিব্যজ্যোতি
দিব্যজ্যোতি দত্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2021 | 6:39 PM

দিব্যজ্যোতি দত্ত। ধারাবাহিক জগতে সুপরিচিত নাম। সম্প্রতি দেশের মাটি ধারাবাহিকে অন্যতম কেন্দ্রীয় চরিত্র হিসেবে তাঁকে দেখেছে দর্শক, আবারও ফিরছেন তিনি। দিতে চলেছেন জোড়া সুখবর। নিজের মুখেই স্বীকার করেছেন এনগেজমেন্টের কথা। আবার সেই সঙ্গেই খবর নতুন বছরে নতুন ধারাবাহিকেও দেখা যাবে তাঁকে।

টিভিনাইন বাংলা যোগাযোগ করেছিল অভিনেতার সঙ্গে। নতুন ধারাবাহিকে ফেরার খবরকে কার্যত মান্যতা দিয়েই এ ব্যাপারে আর কোনও মন্তব্য করতে নারাজ অভিনেতা। তবে সূত্র বলছে, স্টার জলসার যে ধারাবাহিকে তিনি ফিরছেন তাতে তাঁর বিপরীতে দেখা যাবে সম্পূর্ণ নতুন এক মুখকে। ইতিমধ্যেই নাকি হয়ে গিয়েছে লুক সেটও। তবে প্রোমো শুট বাকি এখনও। প্রস্তুতি চলছে জোরকদমে। সব ঠিক থাকলে ছোট পর্দায় নতুন রূপে আগমন হবে তাঁর।

আর এনগেজমেন্ট? বিগত কিছু মাস ধরে দুই টেলি সুন্দরীর সঙ্গে দিব্যজ্যোতির রসায়ন নিয়ে চলছিল জোর গুঞ্জন। প্রথম জন রোশনী তন্বী ভট্টাচার্য ও দ্বিতীয় জন অনন্যা দাস। তাঁদের সঙ্গে ইকুয়েশনের খবর জানতেই অভিনেতার উত্তর, “অনন্যার সঙ্গে এই দুদিন আগেই কথা হল। এখন একসঙ্গে কাজ নেই, তাই রোজ দেখাও হয় না।” তাহলে প্রেম? হেসে দিব্যজ্যোতির উত্তর, “আমি ত্রিকোণ সম্পর্কে রয়েছি। এনগেজমেন্ট হয়ে গিয়েছে জিমের সঙ্গে এখন শুধু বাড়ি থেকে জিম, জিম থেকে স্টুডিয়ো আবার স্টুডিয়ো থেকে জিম এমনটাই চলছে।” এ হেন ‘এনগেজমেন্ট’ নিয়েই আপাতত সন্তুষ্ট থাকতে চান অভিনেতা, নতুন বছরে দর্শককে উপহার দিতে চান নতুন ধারাবাহিকের।