Hina Khan: ‘কী হচ্ছেটা কী…’, বিগবসের দিকেই এ বার আঙুল তুললেন প্রাক্তন প্রতিযোগী হিনা খান

অন্যান্য বারের তুলনায় বিগবসের ১৫ তম সিজন প্রথম থেকেই খানিক আলাদা। কখনও প্রতীক সহজপাল-জয় ভানুসালী জড়াচ্ছেন হাতাহাতিতে আবার কখনও বা শমিতা শেট্টি ও আফসানা খানের মধ্যে ঝামেলা পৌঁছে যাচ্ছে ব্যক্তি আক্রমণে। মু

Hina Khan: 'কী হচ্ছেটা কী...', বিগবসের দিকেই এ বার আঙুল তুললেন প্রাক্তন প্রতিযোগী হিনা খান
হিনা খান।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 1:38 PM

অন্যান্য বারের তুলনায় বিগবসের ১৫ তম সিজন প্রথম থেকেই খানিক আলাদা। কখনও প্রতীক সহজপাল-জয় ভানুসালী জড়াচ্ছেন হাতাহাতিতে আবার কখনও বা শমিতা শেট্টি ও আফসানা খানের মধ্যে ঝামেলা পৌঁছে যাচ্ছে ব্যক্তি আক্রমণে। মুখের ভাষা তো ঠেকছেই তলানিতে, একই সঙ্গে বাদ যাচ্ছে না মারামারিও। যা দেখে শুনে হতবাক বিগবস অনুরাগীদের একটা বড় অংশ। হতাশ ওই রিয়ালিটি শো’রই প্রাক্তন প্রতিযোগী হিনা খানও।

বিগবসের কাছে প্রশ্ন তুলেছেন তিনি। জিজ্ঞাসা করেছেন, ‘কী হচ্ছে টা কী’? টুইটে হিনা লেখেন, “এই মারামারি কেমন উপভোগ করছেন আপনারা? মনে আছে এক সময় বিগবসে কারও গায়ে আঙুল স্পর্শ করাও বারণ ছিল বিগবসে আর এখন…!” এখানেই থামেননি হিনা। তিনি যোগ করেন, “বিগবস কী হয়ে গিয়েছে এখন? বিগি-বু! আমি সাধারণত বিগবস নিয়ে পোস্ট করিনা কিন্তু বাধ্য হলাম।”

অপর একটি টুইটে হিনা আরও লেখেন, “বিগবস আপনাকে সম্মান দিয়েই বলছি, আপনি কি বিশ্বসুন্দরট্রির প্রেমে পড়ে গিয়েছেন? চোখ খুলুন। বিগবসের প্রথম শর্ত ছিল বাড়ির ভিতর কাউকে ছোঁয়া পর্যন্ত যাবে না। কিন্তু এখন মনে হচ্ছে তা আর লাগু হচ্ছে না।” প্রসঙ্গত, বিগবসে এবারে থিম জঙ্গল। সেই জঙ্গলেই রয়েছে এক ‘মায়াবী’ গাছ। নির্মাতা গাছের নাম দিয়েছে বিশ্বসুন্দরট্রি। ওই গাছের ভয়েস ওভার আবার করেছেন রেখা। হিনার কটাক্ষ সেই বিশ্বসুন্দরট্রি’র প্রেমে বুঁদ হয়েই কার্যত অন্ধ হয়ে গিয়েছে বিগবস।

তবে এ সব সত্ত্বেও জমে উঠেছে বিগবসের সিজন। একদিকে শুরু হচ্ছে নতুন প্রেমকাহিনী আবার অন্যদিকে রোজকার লড়াই চড়চড় করে বাড়িয়ে দিচ্ছে টিআরপি।

আরও পড়ুন- Neena Gupta: শৈশবে বারংবার যৌন নির্যাতনের শিকার হতে হয়েছে, আত্মজীবনীতে বিস্ফোরক নীনা