Indian Idol12: সিঙ্গল নন, প্রেমিকের সঙ্গে নেটিজেনদের আলাপ করালেন সাইলি

ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে এক ছবি পোস্ট করেছেন সাইলি নিজেই। সমুদ্রতটে একে অপরের গা ঘেঁষে দাঁড়িয়ে রয়েছেন। হাওয়ায় উড়ছে চুল।

Indian Idol12: সিঙ্গল নন, প্রেমিকের সঙ্গে নেটিজেনদের আলাপ করালেন সাইলি
প্রেমিকের সঙ্গে নেটিজেনদের আলাপ করালেন সাইলি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 8:18 AM

গানের যাদুতে এই সিজনের ইন্ডিয়ান আইডলে তিনি মন জয় করেছিলেন নেটিজেনদের। মাঝে মধ্যেই শো’র আর এক প্রতিযোগী নিহালের সঙ্গে তাঁর বিশেষ বন্ধুত্বের গুঞ্জন শোনা যেতে। যদিও মহারাষ্ট্রের সাইলি কাম্বলে গোটা সিজনেই বলে এসেছেন নিহাল তাঁর বন্ধু, প্রেমিক নন। অবশেষে সমস্থ গুঞ্জনকে কার্যত নস্যাৎ করে নিজের প্রেমিককে প্রকাশ্যে আনলেন গায়িকা।

ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে এক ছবি পোস্ট করেছেন সাইলি নিজেই। সমুদ্রতটে একে অপরের গা ঘেঁষে দাঁড়িয়ে রয়েছেন। হাওয়ায় উড়ছে চুল। সেখানেই এক গানের লাইন তুলে ধরে সাইলি লিখেছেন, “আজ পরিষ্কার করে জানিয়ে দিই, এই একটা কথা… তোমাকেই ভালবাসি।”

সাইলির ছবিতে কমেন্ট করেছেন তাঁর ইন্ডিয়ান আইডলের সহ প্রতিযোগীরাও। মহম্মদ দানিশ যেমন লিখেছেন, “ভগবান তোমাদের মঙ্গল করুন।” অন্যদিকে বেস্ট ফ্রেন্ড নিহালও লিখেছেন, “একসঙ্গে তোমাদের দুজনকে কী মিষ্টি লাগে…”। যদিও কেউ কেউ মজা করে লিখেছেন, “আজ অনেক পুরুষের হৃদয় ভাঙল।”

অন্যদিকে শো চলাকালীন সাইলির সঙ্গে তাঁর বিশেষ সম্পর্কের রটনা নিয়েও সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছিলেন নিহাল। তিনি বলেছিলেন, “আমি সাইলিকে ভাই বলি… ও আমায় নিজের ছোট ভাই ভাবে। ও আমার ভাই নয়, বিগ ব্রাদার। আমাদের দুজনের মধ্যে কোনও রোম্যান্টিক সম্পর্ক নেই। আমাদের দুজনের বন্ধুত্ব ভীষণ জোরালো। একসঙ্গে মাঝেমধ্যেই সঙ্গীত চর্চা করতে দেখা যায় আমাদের। কীভাবে দুজনের গান আরও ভাল হবে তা নিয়েও নিজেদের মধ্যে আলোচনা করি।”

ইণ্ডিয়ান আইডলে বিজয়ী হতে পারেননি সাইলি। তিনি হয়েছিলেন তৃতীয়। যদিও শো থেকে বের হওয়ার পরেই প্লে ব্যাকের অফার পেয়েছেন তিনি। ইতিমধ্যেই মরাঠি ছবির জন্য গানও গেয়ে ফেলেছেন তিনি। হাতে রয়েছে বেশ কয়েকটি অফার।