Viral Video: সত্যিই কি বিদেশে বসে রোনাল্ডো দেখছেন বাংলা মেগা-সিরিয়াল? ভিডিয়োতেই লুকিয়ে উত্তর

Funny Video: রোনাল্ড নাকি জানিয়েছেন, তাঁর গাঁটছড়া ভীষণ ভাললাগছে। পাশাপাশি তিনি নাকি বিদেশের মাটিতে বসে নিত্য এই ধারাবাহিক দেখছেনও।

Viral Video: সত্যিই কি বিদেশে বসে রোনাল্ডো দেখছেন বাংলা মেগা-সিরিয়াল? ভিডিয়োতেই লুকিয়ে উত্তর
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 12:36 PM

টিআরপি তুঙ্গে বলে জনপ্রিয়তা এই পর্যায় পৌঁছে গিয়েছে! খবর শোনা মাত্রই অবাক নেটিজ়েনরা। প্রসঙ্গ গাঁটছড়া। মিঠাই ধারাবাহিকের সঙ্গে কড়া টক্করে সামিল গাঁটছড়া। একগুচ্ছ স্টার, সঙ্গে ঘরোয়া গল্প বা কখনও রোম্যান্সে মজে ভাইরাল হচ্ছে ধারাবাহিকের এক একটি পর্ব। খড়ি ঋদ্ধিমানের মধ্যে থাকা খুনসুটির সম্পর্ক এখন দর্শকেরা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। আর সেই ভক্তের তালিকাতে যে রোনাল্ডোর নাম রয়েছে তা কি কেউ ভাবতে পেড়েছিল! না, তবে ভাবতে বাধ্য করলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়, অর্থাৎ গাঁটছড়া পরিবারের দ্বিতীয় পুত্র, তাঁকেই দেখা গেল রোনাল্ডর সঙ্গ কথা বলে নিতে।

সেটেই উপস্থিত ছিলেন অভিনেতা। ভিডিয়ো কলে রোনাল্ডোকে ধরা মাত্রই সকলের সঙ্গে পরিচয় করাতে শুরু করে দিলেন। এখানেই শেষ নয়। তাঁর প্রিয় রোনাল্ড দা সকলকে হাত নেড়ে হাই-ও করতে ছাড়লেন না। বর্তমানে এই মজার ভিডিয়ো-তেই বুঁদ নেট দুনিয়ার পাতা। এই ভিডিয়োটি বানিয়ে নিজেই সোশ্যাল মিডিয়ার পাতায় পোস্ট করেছেন অনিন্দ্য, যা দেখে এখন হাসির রোল। ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো।

অনিন্দ্যকে বলতে শোনা গেল, যে রোনাল্ড নাকি তাঁকে জানিয়েছে, তাঁর গাঁটছড়া ভীষণ ভাললাগছে। পাশাপাশি তিনি নাকি বিদেশের মাটিতে বসে নিত্য এই ধারাবাহিক দেখছেনও, তেমনটাই খবর। যা নিয়ে এখন জল্পনা তুঙ্গে। তবে এই ভিডিয়ো নিজেই বানিয়েছেন অনিন্দ্য, বেশ মজার ছলে তৈরি এই ভিডিয়ো দেখতে ভিড় জমছে সোশ্যাল মিডিয়ার পাতায়। অন্যদিকে গাঁটছড়া ধারাবাহিক নিয়েও এখন দর্শক মনে উত্তেজনা তুঙ্গে। কীভাবে এখন দ্যুতি খড়ি ও ঋদ্ধিমানকে আলাদা করবে, সেই পরিকল্পনাই করে চলেছে। অন্যদিকে প্রতিটা চালউ যাচ্ছে উল্টে। বাড়ছে খড়ি ও ঋদ্ধির ঘনিষ্ঠতাও। আর সেই রোম্যান্সই এখন বেশ উপভোগ করছে ভক্তরা।