Kapil Sharma: এত পরিশ্রম সব গেল জলে! ভক্তের কাছে কেন ক্ষমা চাইতে হল কপিল শর্মাকে?

Kapil Sharma: এত পরিশ্রম সব গেল জলে! ভক্তের কাছে কেন ক্ষমা চাইতে হল কপিল শর্মাকে?
কেন ক্ষমা চাইতে হল কপিল শর্মাকে?

Kapil Sharma: সব চেষ্টাই জলে গেল কপিল শর্মার এক ভক্তের। একবুক আশা আর কপিলের ছবি হাতে এঁকে তিনি হাজির হয়েছিলেন কপিল শর্মার সেটে। কিন্তু ভাগ্য সহায় হল না তাঁর।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 12, 2022 | 10:38 AM

গুগল বলছে, লখনউ থেকে মুম্বই যেতে সময় লাগে প্রায় এক দিন। দূরত্ব প্রায় ১৪০০ কিলোমিটার। কিন্তু এতটা পথ পাড়ি দিয়েও সব চেষ্টাই জলে গেল কপিল শর্মার এক ভক্তের। একবুক আশা আর কপিলের ছবি হাতে এঁকে তিনি হাজির হয়েছিলেন কপিল শর্মার সেটে। কিন্তু ভাগ্য সহায় হল না তাঁর। সমস্ত আশায় জল ঢেলে দিল কপিল শর্মার সেটের লোকেরা। কমেডিয়ানের সঙ্গে দেখা করা তো দূরের কথা, সেটের ভিতরেও ঢুকতে দেওয়া হল না তাঁকে। যে পথ দিয়ে এসেছিলেন সেই পথ দিয়েই একরাশ কষ্ট বুকে চেপে সেই পথ দিয়েই ফিরে আসতে হল তাঁকে।

যদিও কপিলের কাছে এ খবর পৌঁছয়নি আগে। কষ্ট বুকে চেপেই কপিলকে ট্যাগ করে একটি টুইট করেন সেই যুবক। টুইটে তিনি লেখেন, “স্যর, আমি মণীশ গুপ্ত। আমি আপনার স্কেচ বানিয়েছিলাম। আজ এসেছিলাম আপনাকে দেওয়ার জন্য। কিন্তু ওরা আমায় ঢুকতে দিল না। লখনউ থেকে এসেছিলাম স্যর, অনেক দূর।” মণীশ আরও জানান, ওই দিন ‘পৃথ্বীরাজ’ প্রমোশনের জন্য অক্ষয় কুমার ও মানুশী চিল্লার হাজির থাকায় তাঁদের জন্যও স্কেচ করেছিলেন তিনি। যদিও সে সব আপাতত তাঁর কাছেই রয়ে গিয়েছে। স্বপ্ন পূরণ হয়নি তাঁর।

এই টুইট নজর এড়ায়নি কপিল শর্মার। তিনি পাল্টা লেখেন, “এই সুন্দর ছবি জন্য তোমায় অনেক ধন্যবাদ। আর আজ যা হয়েছে সে জন্য আমায় ক্ষমা করে দাও। স্টুডিয়ো ভর্তি ছিল সেই কারণেই তোমাকে ওরা ঢুকতে দিতে পারেনি। অনেক অনেক ভালবাসা”। মণীশের কপিলের সঙ্গে দেখা হয়নি। কিন্তু ভক্তের মন ঠিক করার জন্য যে ভাবে মিষ্টি করে উত্তর দিয়েছেন কপিল, তারই প্রশংসাঁ করছেন নেটিজেনরা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA