Tollywood Gossip: বিয়ের পর মুখ্যমন্ত্রীর আশীর্বাদ নিতে হাজির মিষ্টি, কী হল ‘কালীঘাটের’ অন্দরে? 

Tollywood Gossip: সদ্য বিয়ে সেরেছেন অভিনেত্রী মিষ্টি সিং ও তাঁর দীর্ঘদিনের প্রেমিক রেমো দাস। বিয়েতে হাজির ছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ব্যস্ত শিডিউল থেকে সময় বার করে হাজির ছিলেন মুখ্যমন্ত্রী। এবার দেখা গেল এক অন্য ছবি। খোদ মুখ্যমন্ত্রীর বাড়িতেই হাজির হলেন নবদম্পতি মিষ্টি সিং ও তাঁর স্বামী রেমো।

Tollywood Gossip: বিয়ের পর মুখ্যমন্ত্রীর আশীর্বাদ নিতে হাজির মিষ্টি, কী হল 'কালীঘাটের' অন্দরে? 
মমতার সঙ্গে মিষ্টি ও রেমো।
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 9:50 PM

সদ্য বিয়ে সেরেছেন অভিনেত্রী মিষ্টি সিং ও তাঁর দীর্ঘদিনের প্রেমিক রেমো দাস। বিয়েতে হাজির ছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ব্যস্ত শিডিউল থেকে সময় বার করে হাজির ছিলেন মুখ্যমন্ত্রী। এবার দেখা গেল এক অন্য ছবি। খোদ মুখ্যমন্ত্রীর বাড়িতেই হাজির হলেন নবদম্পতি মিষ্টি সিং ও তাঁর স্বামী রেমো। হাসিহাসি মুখে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করে রেমো লিখেছেন, “যখনই দেখা হয় ঠিক তখনই যে পরিমাণ ভালবাসা উনি দেন, সে জন্য অনেক অনেক ধন্যবাদ।” হ্যাশট্যাগ দিয়ে জানিয়েছেন আশীর্বাদ নিতেই হাজির হয়েছিলেন নবদম্পতি। সদ্য বিয়ে হয়েছে তাঁদের। এই মুহূর্তে মিষ্টি ও রেমোর সোশ্যাল মিডিয়া প্লাবিত হচ্ছে তাঁদের বিয়ের ছবিতে। যেদিন দম্পতির বিয়ে হয় সেদিন কলকাতা শহরের আকাশের মুখ ছিল ভার। এখানে সেখানে বৃষ্টিও হয়েছিল জোরকদমে। বৃষ্টিকে উপেক্ষা করেই হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রী। কী উপহার দিয়েছিলেন নবদম্পতিকে? মিষ্টি জানিয়েছিলেন, একটি হার উপহার দিয়েছিলেন মমতা। তবে উপহার যাই হোক না কেন, ‘দিদি’ যে এসেছেন, তাতেই খুশি তিনি।

View this post on Instagram

A post shared by Remo DasRoy (@remo_amigo)

প্রায় ১৪ বছরের প্রেমের পর বিয়ে করেছেন মিষ্টি-রেমো। ইন্ডাস্ট্রির অনেকেই জানতেন। তবে নিজেরা কোনওদিনও সেভাবে প্রকাশ্যে আনেননি ভালবাসা। কাছের মানুষেরা যদিও জানতেন। মিষ্টির বিয়েতে হাজির ছিল প্রায় গোটা টলিউড। জমিয়ে খাওয়াদাওয়া ও হইহইয়ে মেতেছিলেন সকলেই। প্রসঙ্গত, ছোট পর্দা থেকেই কেরিয়ার শুরু তাঁর। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে। তবে ইন্ডাস্ট্রি তাঁকে আজও চেনেন ‘ভাদু’ হিসেবেই। তাঁর ঢলঢলে মুখ, ডাগর চোখের মোহে বুঁদ কিন্তু অনেকেই। যদিও মিষ্টি মন দিয়েছে রেমোকেই, সেই কত বছর আগে। আগামী দিনগুলোতে পাশে থাকতে প্রতিশ্রুতিবদ্ধ তাঁর। তাঁরা ভাল থাকুন, এমনটাই চান তাঁর কাছের বন্ধুরা।