Shritama Mitra Secret: নীলের অভিনেত্রীর এ কেমন স্বভাব? সব অভিযোগ ঢেলে দিলেন শ্রীতমার মা

Shritama Maitra: এখানেই শেষ নয়, বাড়ির খাবারের মোটে মন বসে না মেয়ের। বাইরের খাবারই বেশি পছন্দ করেন শ্রীতমা, বলেই এদিন রচনাকে তাঁর মা জানিয়েছিলেন।

Shritama Mitra Secret: নীলের অভিনেত্রীর এ কেমন স্বভাব? সব অভিযোগ ঢেলে দিলেন শ্রীতমার মা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2023 | 7:15 PM

অভিনেত্রী শ্রীতম মৈত্র, জি বাংলার ধারাবাহিক পাণ্ডব গোয়েন্দা-তে তাঁকে প্রথম দেখা যায়। ছোট থেকেই অভিনয়ের জন্য বেশ উৎসুক করত তাঁর মন। বাবা অভিনেতা, তাই বাবার হাত ধরেই মাঝেমধ্যে শুটিং সেটেও পৌঁছে যেতেন শ্রীতমা। এরপর স্কুল, তারপর পড়াশোনার চাপ কিছুটা কাটিয়ে মনের ইচ্ছে বাড়িতেই খুলে বলেছিলেন শ্রীতমা। তারপর আর পাঁচজনের মতোই শ্রীতমার গল্পটা ও সমান। অডিশন দেওয়া সেখান থেকে সুযোগ পাওয়া এবং কাজ করে দর্শকের মনে জায়গা করে নেওয়া। দিদি নম্বর ওয়ান-এর সেট সেই শ্রীতমাকে নিয়েই একগুচ্ছ অজানা সিক্রেট শেয়ার করলেন তাঁর মা কাকলি মৈত্র।

অভিনেতা নীল ভট্টাচার্যের অভিনেত্রী শ্রীতমা। উমা ধারাবাহিকও তিনি দাপটের সঙ্গে কাজ করেছিলেন। পর্দার সামনে থাকা এই মিষ্টি অভিনেত্রী আদপে বাড়িতে কেমন? শো-এর সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়কে শ্রীতমার মা, জানিয়েছিলেন শ্রীতমা মোটেও বাড়িতে থাকতে চায় না। বাড়িতে থাকতে শ্রীতমার এক কথায় অনীহা। কোথাও না কোথাও ঘুরতে নিয়ে যেতে হবে তাঁকে। মাঝেমধ্যে, বন্ধুদের সঙ্গে কিংবা পরিবারের সঙ্গে কিছু একটা প্ল্যান করে নেওয়া চাই চাই।

এখানেই শেষ নয়, বাড়ির খাবারের মোটে মন বসে না মেয়ের। বাইরের খাবারই বেশি পছন্দ করেন শ্রীতমা, বলেই এদিন রচনাকে তাঁর মা জানিয়েছিলেন। শ্রীতমা, বরাবরই বাড়িতে পরিপাটি ভাবে থাকতে পছন্দ করেন। তাঁর মায়ের কথায় মেয়ে যদি সামান্য ছাদেও ওঠে তার জন্য তাকে পোশাক বদল করতে হয় হালকা একটু সেজে নিতে হয়। আর বাড়ির কোন কাজই সেভাবে পারে না শ্রীতমা। উল্টে রান্নাবান্না যেটুকু পারে, সবটাই ফ্যাশন। ভাত ডাল চেনা পরিচিত খাবারে তাঁর বিন্দুমাত্র আগ্রহ নেই।

সবটা শুনে পাশে দাঁড়িয়ে থাকা শ্রীতমা এক কথায় লজ্জায় লাল হয়ে ওঠে। মা যে সব রহস্য ফাঁস করে দিলেন। যদিও বারে বারে প্রতিবাদ করে সে জানাতে চায় এদিন, সবটাই ভিত্তিহীন অভিযোগ, সে করে বাড়ির কাজ, যতটুকু প্রয়োজন। এভাবেই অভিনেত্রীর মা হাটে হাড়ি ভেঙেছিলেন।